fbpx
দেশহেডলাইন

উপত্যকায় জোড়া এনকাউন্টার, পুলওয়ামায় সেনার গুলিতে নিকেশ ২ জঙ্গি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা আবহে ফের একবার উত্তপ্ত হয়ে উঠল উপত্যকা। জম্মু-কাশ্মীরে সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে ফের বড় সাফল্য পেল নিরাপত্তা বাহিনী। শনিবার দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে দুই সন্ত্রাসবাদীর মৃত্যু হয়েছে। ওই এলাকায় আর কোনও সন্ত্রাসবাদী গা ঢাকা দিয়ে আছে কি না, জওয়ানরা তল্লাশি চালাচ্ছেন।

 

অন্যদিকে, বিকেলে হান্দওয়াড়া থেকে সন্ত্রাসবাদীদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর এনকাউন্টার শুরু হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত দু’তরফে তখন গুলির লড়াই চলছিল। এদিন গোপন সূত্রে খবর পেয়ে ভোর রাতে পুলওয়ামার দাঙ্গেরপোরা এলাকায় সন্ত্রাসবাদীদের একটি ঘাঁটিতে হানা দেয় নিরাপত্তা বাহিনী। সেখানে ২ থেকে ৩ জন সন্ত্রাসবাদী লুকিয়ে আছে বলে মনে করা হচ্ছিল। গোটা এলাকা ঘিরে ধরে শুরু হয় চিরুনি তল্লাশি অভিযান।

এদিকে আসন্ন বিপদের আঁচ করে নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে প্রথমে গুলি চালাতে শুরু করে সন্ত্রাসবাদীরা। জওয়ানরা পালটা গুলি চালালে লড়াই শুরু হয়। কয়েক ঘণ্টার সংঘর্ষের পরে আত্মগোপন করে থাকা দুই সন্ত্রাসবাদীকে নিকেশ করেন ভারতীয় জওয়ানরা। যদিও মৃত জঙ্গিদের পরিচয় জানা যায়নি।

Related Articles

Back to top button
Close