fbpx
আন্তর্জাতিকহেডলাইন

করোনায় আক্রান্ত এরদোগান ঘনিষ্ঠ দুই শীর্ষ কর্মকর্তা

আংকারা, (সংবাদ সংস্থা): আমেরিকা, ব্রাজিলের পর এবার করোনা ভাইরাসে দানা বেঁধেছে তুরস্কের সদর দফতরে। করোনা আক্রান্ত হয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়েপ এরদোগানের ঘনিষ্ঠ দুই শীর্ষ কর্মকর্তা। একজন হলেন এরদোয়ানের মুখপাত্র ইব্রাহিম কালিন এবং অন্যজন স্বরাষ্ট্রমন্ত্রী সুলেমান সয়লু।

শনিবার ইব্রাহিম কালিন নিজেই তার করোনা আক্রান্তের কথা জানিয়েছেন। তিনি জানিয়েছেন, তার মৃদু উপসর্গ রয়েছে, এর জন্য চিকিৎসা নিচ্ছেন। তবে তিনি কবে থেকে করোনা আক্রান্ত সে বিষয় স্পষ্ট করেননি। কালিনের ঘোষণার কয়েক ঘণ্টা পর করোনা আক্রান্তের খবর জানান স্বরাষ্ট্রমন্ত্রী সুলেমান সয়লু। তিনি বলেন, গত সোমবার অসুস্থবোধ করার পর তিনি, তার স্ত্রী ও মেয়ের সবার করোনা পজিটিভ রেজাল্ট এসেছে। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আমরা এখন কিছুটা ভালো বোধ করছি।
সূত্রের খবর, এই দুই শীর্ষ কর্মকর্তা তুর্কী প্রেসিডেন্টের কাছে নিয়মিত যাতায়াত করতেন। তবে এরদোগান সুস্থ রয়েছেন বলে জানা যাচ্ছে। তার মধ্যে করোনার কোনো লক্ষণও দেখা যায়নি।

উল্লেখ্য, সেপ্টেম্বরের শেষ সপ্তাহে করোনা আক্রান্ত হন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। এরপর করোনা আক্রান্ত হন ট্রাম্পের নির্বাচনী ক্যাম্পেন ম্যানেজার বিল স্টিপিয়েন, হোয়াইট হাউসে ট্রাম্পের ঘনিষ্ঠ উপদেষ্টা নিকোলাস লুনা, হোয়াইট হাউসের অন্যতম উপদেষ্টা হোপ হিক্স, রিপাবলিকান দলের প্রভাবশালী সিনেটর টম টিলিস ও মাইক লি, ন্যাশনাল কমিটির চেয়ারউইমেন রোনা ম্যাক ড্যানিয়েল।

Related Articles

Back to top button
Close