fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মালদায় বজ্রপাতে মৃত্যু দুই গৃহবধূর

মিল্টন পাল,মালদা: জমিতে কাজ করার সময় প্রবল ঝড় বৃষ্টিতে বজ্রপাতে মৃত্যু হল দুই গৃহবধূর। দুজনেরই বয়স ২৮ থেকে ৩০ এর মধ্যে। ঘটনায় আহত হয়েছে মৃত দুই মহিলার আত্মীয় সহ চারজন।তাদের চিকিৎসা চলছে চাঁচোল সুপার স্পেশালিটি হাসপাতালে।

ঘটনাটি ঘটেছে রবিবার মালদার হরিশ্চন্দ্রপুর থানার দৌলতনগর গ্রাম পঞ্চায়েতের ঢেকুল গ্রামে। এই ঘটনার পর ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়। পুলিশ এসে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,মৃত দুই গৃহবধূর নাম জয়া মন্ডল  এবং সীমা মন্ডল ।  দুজনের বাড়ি দৌলতনগর গ্রাম পঞ্চায়েতের হরিবাসর এবং মন্ডলপাড়া এলাকায়। এদিন দুপুরে ঝড় বৃষ্টির সময় মাঠে কাজ করছিল। পরিবারের সদস্যরা জানান, বাড়ি থেকে সামান্য দূরে ঢেকুর এলাকার একটি মাঠে গবাদি পশুর জন্য ঘাস কাটার কাজ করছিলেন ওই দুই গৃহবধূ ও তাদের আরো দুই মহিলা আত্মীয়। সেই সময় হঠাৎ করে বাজ পড়ে আহত হয় চারজন । এরপর তাদের নিকটবর্তী প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা দুই বধুর মৃত্যুর কথা জানিয়ে দেয়। বাকি আহতদের তরিঘরি উদ্ধার করে চাঁচোল স্পেশালিটি হাসপাতালে স্থানান্তর করা হয়।

মৃত দুই গৃহবধূর স্বামী গদা মন্ডল এবং গুললু মন্ডল জানিয়েছেন, দুপুরে বাড়ি থেকে সামান্য দূরে জমিতে ঘাস কাটতে গিয়েছিলেন ওরা। সেই সময় হঠাৎ করে ঝড় বৃষ্টি শুরু হয়। এরপরই বাজ পড়ে ওদের মৃত্যু হয়।

হরিশ্চন্দ্রপুর পুলিশ আধিকারিকেরা জানান, দুই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে মালদা মেডিক্যালে পাঠানো হয়েছে। বাকিদের চিকিৎসা চলছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল বলেন, বাজ পড়ে দুই গৃহবধূর মৃত্যুর ঘটনা অত্যন্ত দুঃখজনক। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।আমাদের ওই এলাকার জনপ্রতিনিধিরা তাদের খোঁজখবর নিয়েছে। আমরা ওই পরিবারগুলোর পাশে রয়েছি।

Related Articles

Back to top button
Close