fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ফের উত্তরপ্রদেশে বাস দুর্ঘটনায় মৃত মালদার ২ শ্রমিক

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: লকডাউনের পর থেকেই শোচনীয় অবস্থা পরিযায়ী শ্রমিকদের। দেশের বিভিন্ন রাজ্যে আটকে রয়েছেন শ্রমিকরা। এখনও পর্যন্ত অনেকেই বাড়ি ফিরতে পারেননি। মাইলের পর মাইল হেঁটেই বাড়ি ফিরছেন অনেকেই। অনেকে আবার গাড়িতে করেই আসছেন। বাড়ি ফিরতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারাচ্ছেন অনেক পরিযায়ী শ্রমিক। ফের ভিনরাজ্য থেকে মালদহে ফেরার পথে উত্তরপ্রদেশে বাস দুর্ঘটনায় মৃত্যু হল দুই পরিযায়ী শ্রমিকের। আহত বেশ কয়েকজন শ্রমিক। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ফিরোজাবাদ এলাকার এপি জাতীয় সড়কে। আর এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মালদহের পরিযায়ীদের গ্রামে।

আরও পড়ুন: এখনো বিদ্যুৎ ও পানীয় জলের সংকট, ক্ষোভে ফুঁসছে গ্রাম বাংলার মানুষ

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত দুই পরিযায়ী শ্রমিকের নাম মহবুল আলি(২৮) ও জাহির আলী (৩২)। তবে মৃত বাস চালকের নাম জানা যায়নি। মৃত মহবুল আলির বাড়ি হরিশ্চন্দ্রপুর-২ নং ব্লকের দৌলতপুর গ্রামপঞ্চায়েতের বেজপুরা গ্রামে এবং মৃত জাহির আলির বাড়ি চাঁচল ব্লকের মতিহার পুর গ্রামপঞ্চায়েতেয় ডোমাপীর এলাকায়।

দুর্ঘটনা স্থলে বাস চালক মারা যায় বলে খবর। স্থানীয় লোকজন ও অন্যান্য পরিযায়ী শ্রমিকরা রক্তাক্ত অবস্থায় দুই পরিযায়ী শ্রমিককে পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। তবে দুর্ঘটনাটি কিভাবে ঘটেছে তার তদন্ত শুরু করেছে উত্তরপ্রদেশের পুলিশ।

Related Articles

Back to top button
Close