fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মন্তেশ্বরে পথ দুর্ঘটনায় মৃত দুই যুবক

নিজস্ব সংবাদদাতা, কালনা: বেপোরোয়া গতির কারণে মর্মান্তিক পথ দুর্ঘটনা। পূর্ব বর্ধমানের পুটশুড়ি-মন্তেশ্বর রাস্তায় দেনুড় গ্রামে এই দুর্ঘটনায় মৃত্যু হল দুই যুবকের। মৃত যুবকদের নাম মুস্তাকিম সেখ (২৫) ও জিয়াউদ্দিন সেখ(১৯)। তাদের বাড়ি মন্তেশ্বরের রুইগড়িয়া গ্রামে। এই ঘটনার পরেই ওই এলাকায় নামে শোকের ছায়া।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় যে, শণিবার বন্ধুদের ডাকে মন্তেশ্বরের রুইগড়িয়া গ্রামের বাসিন্দা ওই তিন যুবক পুজো উপলক্ষ্যে বামুনপাড়া গ্রামে যায়। এরপর ওই মোটরবাইকে চেপে ওইদিন রাতে ফেরার পথে রাত দশটা নাগাদ মন্তেশ্বরের দেনুড় গ্রামে পুটশুড়ি মন্তেশ্বর রোডে দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানান মোটরবাইকে চেপে আসা যুবকরা বেপোরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিল। সেইসময় ওই রাস্তার বাঁকে থাকা গার্ডওয়ালে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় মুস্তাকিমের।

সে লরি চালিয়ে জীবিকা নির্বাহ করত বলে জানা যায়। এরপরই গুরুতর জখম অবস্থায় জিয়াউদ্দিনকে মন্তেশ্বর হাসপাতাল থেকে বর্ধমান হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। সে মন্তেশ্বর কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিল বলে জানা যায়। মৃতদেহ দুটির ময়নাতদন্ত হয় রবিবার। এই ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নামে। পুলিশের প্রাথমিক অনুমান,অপ্রকৃতিস্থ অবস্থায় গাড়ি চালানোর কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

Related Articles

Back to top button
Close