fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

চিকিৎসার জন্য শিলিগুড়িতে নিয়ে যাওয়া তৃণমূল বিধায়ক উদয়ন গুহকে

সোমা কর, দিনহাটা: চিকিৎসার জন্য শিলিগুড়িতে নিয়ে যাওয়া হল দিনহাটা পুরসভার প্রশাসক ও তৃনমূল বিধায়ক উদয়ন গুহকে। পাশাপাশি  শিলিগুড়ির একটি নার্সিংহোম থেকে ভূষণ সিংকেও ছুটি দেওয়া হল। উদয়ন গুহকে  একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় বলে জানা গিয়েছে। তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর মঙ্গলবার রাতে প্রকাশ্যে আসে। তিনি নিজেই স্যোসাল মিডিয়ায় পোস্ট করে তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান।

[আরও পড়ুন- তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন জয়পুর বিধানসভার এলাকায় ৭৬ টি সংখ্যালঘু পরিবার]

এরপরেই দিনহাটা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। অনেকেই তার শারীরিক খোঁজ খবর নিতে থাকেন। বুধবার সকালেই  দিনহাটা পুরসভার প্রশাসক ও তৃনমূল বিধায়ক উদয়ন গুহকে চিকিৎসার জন্য শিলিগুড়িতে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। উদয়ন গুহ ছাড়াও কোচবিহারের দুই তৃণমূল নেতা বিষ্ণুব্রত বর্মণ ও ভূষণ সিং করোনায় আক্রান্ত হন। এদের মধ্যে বিষ্ণুব্রত আগেই করোনা মুক্ত হয়েছেন। এদিন শিলিগুড়ির একটি নার্সিংহোম থেকে ভূষণ সিংকেও ছুটি দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

এদিকে মঙ্গলবারই কোচবিহার জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৯ জন। সম্প্রতি গোষ্ঠী সংক্রমণ শুরু হওয়ার পর আবারও আক্রান্তের সংখ্যা ব্যাপক ভাবে বৃদ্ধি পাচ্ছে বলে মনে করা হচ্ছে। তবে করোনা মুক্ত হওয়ার সংখ্যাও  বৃদ্ধি পাওয়ায় কিছুটা হলেও স্বস্তি  কোচবিহারে।

 

Related Articles

Back to top button
Close