fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

টাকা ছিনতাই করতে না পেরে ব্যবসায়ীর মাথায় ধারালো হাঁসুয়ার কোপ, গ্রেফতার মারুতি চালক

মিলন পণ্ডা, পূর্ব মেদিনীপুর: দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে অভিনব উপায়ে দুষ্কৃতিকারী যুবকদের হাতে হামলার শিকার হলেন এগরার এক জুতো ব্যবসায়ী। রাতের অন্ধকারে ওই ব্যবসায়ীকে হাঁসুয়ার কোপ মেরে টাকা ছিনতাই করার চেষ্টা চালায় দুষ্কৃতিরা। ঘটনার পরই গ্রেফতার হয় এক দুষ্কৃতি। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি – এগরা রাজ্য সড়কে দোঁবান্ধী বাসস্ট্যান্ডের কাছে। এই ঘটনার পর ওই ব্যবসায়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। রাতে অভিযান চালিয়ে পুলিশ মারুতি গাড়ির চালক নির্মল জানাকে গ্রেফতার করে। মঙ্গলবার অভিযুক্তকে কাঁথি আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

আরও পড়ুন: মালদায় বৃষ্টির মধ্যে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত মেকানিক

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পিন্টু পাত্র নামে ওই ব্যবসায়ী এগরা বালিঘাই বাজারে একটি জুতোর দোকান রয়েছে। শনিবার রাত্রীতে দোকান বন্ধ করে মোটর বাইকে করে বাড়ি ফিরছিল ওই ব্যবসায়ী। মোটরবাইকের পেছনে মারুতি গাড়ি করে দৃস্কৃতিরা বেশ কিছুক্ষণ ধাওয়া করছিল বলে ব্যাবসায়ীর দাবি। কাঁথি এগরা রাজ্য সড়কে দোবাঁধী বাসস্ট্যান্ডের ঢোকার কিছু আগে মারুতি গাড়িটি ব্যাবসায়ী বাইকের পেছনের ধাক্কা মারে। গাড়ি থেকে দ্রুত দুষ্কৃতিরা নেমে এসেই ব্যবসায়ীর কাছ থেকে জোর করে টাকা ছিনতাই করে নেওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। সেই টাকা দিতে ব্যবসায়ী রাজি না হলে ধারালো হাঁসুয়ার কোপ মাথায় মারে দুষ্কৃতিরা বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় রাস্তার উপর লুটিয়ে পড়ে ওই ব্যবসায়ী পিন্টু পাত্র। তখনই কাঁথি দিক থেকে একটি গাড়ি চলে আসায় ব্যবসায়ী ফেলে মারুতি গাড়ি করে চম্পট দেয় দুষ্কৃতিরা। স্থানীয় বাসিন্দারা নজরে এলে ওই রক্তাক্ত অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন। পাশাপাশি পরিবারের সদস্যদের বিষয়টি খবর জানানো হয়। সোমবার সন্ধ্যায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ব্যবসায়ী পরিবারের লোকেরা।

এগরা থানার ওসি কাশীনাথ চৌধুরী বলেন, আক্রান্ত পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে পুরো ঘটনায় তদন্ত শুরু করা হয়েছে। ইতিমধ্যে দুষ্কৃতিদের ব্যবহৃত মারুতি গাড়ি উদ্ধার ও চালককে গ্রেফতার করা হয়েছে। ওসি আরও বলেন দুষ্কৃতিদের খোঁজে জোরদার তল্লাশি শুরু করা হয়েছে। পুরনো শত্রুতার জেরে জুতো ব্যবসায়ী উপর হামলা কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে। সিসিটিভি ফুটেজ দেখে পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

Related Articles

Back to top button
Close