fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে কেন্দ্রীয় ভারী শিল্পমন্ত্রী অর্জুনরাম মেঘওয়াল

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বিশ্ব এক কঠিন অসুখে আক্রান্ত। আর তার ভুক্তভোগী সকলেই। প্রতিনিয়ত মৃত্যু আর আক্রান্তের নিরিখে বেড়ে চলেছে আতঙ্ক। সর্বগ্রাসী এক উদ্বেগ, অনিশ্চয়তা মানুষকে গ্রাস করে চলেছে। সাধারণ মানুষ তো আছেই এই অবস্থা থেকে রেহাই মিলছে না, সেলেব্রিটি থেকে রাজনীতি মহলেরও।

কেন্দ্রীয় কৃষি দফতরের রাষ্ট্রমন্ত্রী কৈলাশ চৌধুরী করোনায় আক্রান্তের পরেই ফের আক্রান্ত হলেন মোদি মন্ত্রিসভার অপর সদস্য। কেন্দ্রীয় সংসদীয় ও ভারী শিল্পমন্ত্রী অর্জুনরাম মেঘওয়ালের শরীরেও থাবা বসিয়েছে এই মারণ ভাইরাস। আক্রান্তের খবর জানার পরে কেন্দ্রীয় সংসদীয় মন্ত্রী অর্জুন মেঘওয়ালও নিজেই সে খবর টুইট করে জানান।
অর্জুন মেঘওয়াল টুইটে লেখেন, ‘আমি করোনায় আক্রান্ত। গত দুদিন ধরে আমার সঙ্গে যাঁরা দেখা করেছেন, তাঁরা প্রত্যেকেই পরীক্ষা করিয়ে নিন’।

আরও পড়ুন:ফের করোনার থাবা মোদি মন্ত্রিসভায়, আক্রান্ত কৃষি দফতরের রাষ্ট্রমন্ত্রী কৈলাশ চৌধুরী

শনিবার রাতেই তিনি দিল্লি এইমসে ভর্তি হয়েছেন বলেই খবর।

এই নিয়ে চতুর্থ মন্ত্রী হিসেবে মেঘওয়াল করোনায় আক্রান্ত হলেন। এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান এবং কৃষি দফতরের রাষ্ট্রমন্ত্রী কৈলাশ চৌধুরী আক্রান্ত হয়েছেন। এবার মেঘওয়াল করোনায় আক্রান্ত হলেন। এর পাশাপাশি, মধ্যপ্রদেশ ও কর্ণাটকের মুখ্যমন্ত্রী, তামিলনাড়ুর রাজ্যপাল, কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী-সহ সারা দেশের একাধিক বিধায়ক ও সাংসদ করোনায় আক্রান্ত হয়েছেন।

Related Articles

Back to top button
Close