fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোলাঘাটে সংবর্ধনা দেওয়া হল কেন্দ্রীয় জাহাজ মন্ত্রীকে

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট শরৎ সেতুর কাছে শনিবার সকালে কোলাঘাট মন্ডলের পক্ষ থেকে কেন্দ্রীয় জাহাজ মন্ত্রী  মনসুখ লক্ষণ ভাই মান্ডভিকে ফুলের তোড়া ও উত্তরীয় দিয়ে সংবর্ধনা জানানো হলো। সাংবাদিকরা জাহাজ মন্ত্রীকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে নানা প্রশ্ন করলে মন্ত্রী জানান, ‘হলদিয়ার অনুষ্ঠানে যাচ্ছি, সেখানে যা বলার বলব। এখানে কোনও কিছু কথা বলবো না।’

এরপর সবাইকে অভিনন্দন জানিয়ে হলদিয়ার উদ্দেশে রওনা দেন জাহাজ মন্ত্রী।  সামান্য সময়ের মধ্যেই এই খবর পার্শ্ববর্তী এলাকায় গেলে জাহাজ মন্ত্রীকে দেখার জন্য জাতীয় সড়কে ভীড় জমাতে শুরু করে। কিছুক্ষণের জন্য ৬ নম্বর জাতীয় সড়ক কর্মীদের জমায়েতের ফলে অবরুদ্ধ হয়ে পড়ে। তবে প্রশাসনিক তৎপরতায় যান চলাচল স্বাভাবিক হয়।

এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তমলুক জেলা সাংগঠনিক বিজেপির সভাপতি নবারুন নায়েক, সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র মাইতি, সম্পাদক দেবব্রত পট্টনায়েক, যুব মোর্চার সভাপতি প্রতীক পাখিরা, কোলাঘাট মন্ডলের সভাপতির বিবেক চক্রবর্তী সহ ব্লক স্তরের নেতৃত্ব। জেলা সভাপতি নবারুণ নায়েক এক সাক্ষাৎকারে বলেন জেলা সাংগঠনিক স্তরে ভারতীয় জনতা পার্টির বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়েছে, এখন পর্যন্ত যতগুলি কর্মসূচি নেওয়া হয়েছে মানুষজন ব্যাপকভাবে সমর্থন করেছে।

Related Articles

Back to top button
Close