fbpx
হেডলাইন

ন্যাশনাল মেডিক্যাল কলেজের হস্টেলে উদ্ধার ডাক্তারি পড়ুয়ার ঝুলন্ত দেহ

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: করোনা আবহে এই নিয়ে পরপর তৃতীয় বার। চলতি বছরে কলকাতা মেডিক্যাল কলেজ, আর আহমেদ ডেন্টাল কলেজের পর এবার বুধবার সকালে ন্যাশানাল মেডিকেল কলেজে ফের মিলল আরও এক ডাক্তারি পড়ুয়ার ঝুলন্ত দেহ। জানা গিয়েছে, মৃতের নাম দিব্যেন্দু সরকার। সে ফাইনাল ইয়ারের ছাত্র। তাঁর বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলার গোসাবায়। তবে মেলেনি কোনও সুইসাইড নোট।

বুধবার সকালে ন্যাশানাল মেডিকেল কলেজ ও হাসপাতালের ছাত্রদের হোস্টেলের পাঁচ তলার একটি ঘরের দরজা ভেঙে দিব্যেন্দুর দেহ উদ্ধার করা হয়। এদিন সকালে তার অন্যান্য বন্ধুরা ক্লাসে চলে গেলেও তার সাড়াশব্দ না পেয়ে বন্ধুরা তাকে একাধিকবার ফোন করে। তারপরে তার ঘরে গিয়ে ডাকাডাকি এবং দরজা ধাক্কাধাক্কি করা হয়। তা সত্বেও ওই ঘর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে খবর দেওয়া হয় হাসপাতাল কর্তৃপক্ষ এবং পুলিশকে। বেনিয়াপুকুর থানার পুলিশ এসে দরজা ভেঙে ওই ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার করে। তারপর হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। যদিও কি কারনে ও ছাত্র আত্মহত্যা করলেন তা জানা যায়নি। তবে মৃত ছাত্রের পরিবারকে খবর দেওয়া হয়েছে।

চলতি বছরের মার্চ মাসে কলকাতা মেডিকেল কলেজের হস্টেল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন এক ছাত্র। তারপর কিছুদিন আগে ২৩ জুলাই আর.আহমেদ ডেন্টাল কলেজের হোস্টেল থেকে একই ভাবে উদ্ধার হয়েছিল এক ডাক্তারি ছাত্রীর দেহ। তারপর ফের কলকাতা ন্যাশনাল মেডিকেল কলেজে ঘটল এই ঘটনা।

Related Articles

Back to top button
Close