fbpx
কলকাতাহেডলাইন

মাথায় গভীর আঘাত-সহ যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার! চাঞ্চল্য তোপসিয়ায় 

অভীক বন্দ্যোপাধ্যায়,কলকাতা: নিজের বিছানাতেই রহস্যজনক ভাবে মাথায় গভীর আঘাত-সহ রক্তাক্ত দেহ উদ্ধার হল এক যুবকের। মঙ্গলবার ভোররাতে তোপসিয়ার বামনপাড়ায় অভিজিৎ রজক নামে বছর পয়ত্রিশের ওই যুবকের এরকম রহস্যজনক মৃত্যুতে চাঞ্চল্য ছড়াল গোটা এলাকায়। তবে এটিকে খুনের ঘটনা বলেই মনে করছে পুলিশ। নিজের বাড়িতে কে ওই যুবককে এরকম নৃশংস ভাবে খুন করে গেল, তার তদন্ত শুরু করা হয়েছে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই যুবক স্থানীয় একটি হোটেলে কাজ করতেন। তার কোনও শক্র রয়েছে বলেও মনে করতে পারছেন না পরিবারের সদস্যরা। সোমবার রাত সাড়ে বারোটা নাগাদ ওই যুবককে শেষবার দেখেছিলেন তার কাকিমা মৌসুমী রজক। তখন ওই যুবক ঘুমোতে যান। তারপর মঙ্গলবার ভোর সাড়ে চারটে নাগাদ পরিবারের সদস্যরা দেখেন বাড়ির মূল দরজার তালা ভাঙা। উধাও দুটি সাইকেল।

এরপর অভিজিতকে ডেকেও সাড়া না পেয়ে তারা ছুটে যান অভিজিতের কাছে। চাদর মুড়ি দিয়ে শুয়েছিলেন ওই যুবক। চাদর টেনে সরিয়ে তাঁরা দেখেন, রক্তাক্ত গলা কাটা অবস্থায় বিছানায় পড়ে রয়েছেন ওই যুবক। সারা ঘর, বিছানা রক্তে ভেসে যাচ্ছে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া পুলিশে। ঘটনাস্থলে গিয়ে পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

ঘটনাস্থলে এসে পৌঁছন ডেপুটি কমিশনার দেবস্মিতা দাশ। পুলিসের প্রাথমিক অনুমান, পরিকল্পিতভাবেই খুন করা হয়েছে অভিজিৎকে। তদন্ত শুরু করেছেন লালবাজারের হোমিসাইড শাখার গোয়েন্দারা। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, সামান্য সাইকেল চুরির জন্য এই খুনের ঘটনা ঘটা সম্ভব নয়। তবে ব্যক্তিগত শত্রুতা নাকি অন্য কোনও কারণে এই নির্মম পরিণতি হল ওই যুবকের, তা জানতে তদন্ত শুরু করা হয়েছে।

Related Articles

Back to top button
Close