fbpx
হেডলাইন

‘লাভ সেক্স অর ধোকা’,‘দ্য ডার্টি পিকচার’ খ্যাত বলিউড অভিনেত্রীর রহস্যমৃত্যু কলকাতায়!

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বলিউড অভিনেত্রীর রহস্য মৃত্যু হল কলকাতার ফ্ল্যাটে। শুক্রবার দুপুরে অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের মৃতদেহ উদ্ধার হয় তার যোধপুর পার্কের তিন তলার ফ্ল্যাটে। কাজ করতে এসে তাকে বারবার ডাকা সত্বেও সাড়া না পেয়ে পরিচারিকা থানায় খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে তার মৃতদেহ উদ্ধার করেন। আরিয়ার আসল নাম দেবদত্তা বন্দ্যেপাধ্যায় ৷
উল্লেখ্য, খুব কম বয়সেই বলিউডের অনেক ভালো ভালো কাজ করেছিলেন বিখ্যাত সেতার বাদক স্বর্গীয় নিখিল বন্দ্যোপাধ্যায়ের মেয়ে আরিয়া বন্দ্যোপাধ্যায়। ‘লাভ সেক্স অর ধোকা’, ‘দ্য ডার্টি পিকচার’ এর মতো একাধিক সিনেমা তে নাম ভূমিকায় বা পার্শ্বভূমিকাতে কাজ করেছেন তিনি।
 পুলিশ সূত্রে খবর, তিনতলার ঘরে অচৈতন্য অবস্থায় পড়েছিলেন আরিয়া ৷ এসে বার বার ডেকেও সাড়া না পেয়ে লেকথানায় খবর দেন পরিচারিকা। পুলিশ এসে আরিয়ার নিথর দেহ উদ্ধার করে।
জানা গিয়েছে, অভিনেত্রীর নাক-মুখ থেকে রক্ত বেরোচ্ছিল৷ মৃত্যুর কারণ জানতে দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে ৷ জানা গিয়েছে, যোধপুর পার্কের ওই বাড়িতে একাই থাকতেন অভিনেত্রী। বলিউডের বিভিন্ন প্রজেক্ট একসময় কাজ করলেও চলতি বছরে হাতে তার তেমন কিছু কাজ ছিল না বলে জানা গিয়েছে। ঠিক কী ঘটেছিল জানতে পরিচারিকাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তিনি আদৌ খুন হয়েছেন না আত্মহত্যা করেছেন, ময়নাতদন্তের পর স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ।

Related Articles

Back to top button
Close