fbpx
কলকাতাহেডলাইন

নজিরবিহীনভাবে রাতেই বসল হাইকোর্ট, ssc-র দুই অফিসেই সিআরপিএফ মোতায়েনের নির্দেশ

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: ssc দুর্নীতি মামলায় তোলপাড় রাজ্য-রাজনীতি। গতকালই টানা জেরা করা হয়েছে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। তবে বেশিরভাগ প্রশ্নের উত্তর মনে নেই বলেই এড়িয়ে গিয়েছেন তিনি। আর গতকাল নজিরবিহীন রাতেই বসল হাই কোর্ট, চলল শুনানি। এসএসসির নথি যাতে নয়ছয় না হয় তার জন্য ssc-র প্রার্থীরা ফের হাইকোর্টের দ্বারস্থ হয় তারপর রাতে বসে শুনানি।

আজ বৃহস্পতিবার দুপুর ১টা পর্যন্ত সিআরপিএফ মোতায়েনের নির্দেশ দিল আদালত। এসএসসির দুই অফিসেই সিআরপিএফ মোতায়েনের নির্দেশ দেওয়া হয়েছে।

ssc দুর্নীতি মামলায় চূড়ান্ত টালমাটাল পরিস্থিতিতে রাজ্য। এই অবস্থায় বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় নির্দেশ দেন, বুধবার রাত সাড়ে ১২টার মধ্যে সিআরপিএফ মোতায়েন করতে হবে। এই পরিস্থিতিতে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের চেম্বারে মাঝ রাতেই শুনানির সম্ভাবনা তৈরি হয়। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বেঞ্চে ভার্চুয়াল মাধ্যমে শুরু হয় শুনানি। বুধবার রাত সাড়ে দশটা থেকে শুনানি শুরু হয়। সূত্রের খবর, ভার্চুয়াল মাধ্যমে শুনানিতে অংশ নেন বিকাশরঞ্জন ভট্টাচার্যও। ভার্চুয়াল শুনানিতে সবপক্ষের উপস্থিতিতেই নির্দেশ দেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

নথি নষ্ট হওয়ার আশঙ্কা থেকেই এসএসসি দফতরে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের নির্দেশ দেন বিচারপতি। এসএসসি চেয়ারম্যান বদলের পরেই নথি নষ্ট হওয়ার আশঙ্কা তৈরি হয়। এসএসসির চেয়ারম্যান বদলের পর থেকে অফিসের সিসিটিভি ফুটেজ জমা। বৃহস্পতিবার দুপুর ১২ টার মধ্যে ফুটেজ পেশের নির্দেশ।

Related Articles

Back to top button
Close