fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

ইছাপুরে অবসরপ্রাপ্ত বায়ুসেনা কর্মীর অস্বাভাবিক মৃত্যু, খুনের অভিযোগ প্রতিবেশীদের

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: অবসরপ্রাপ্ত বায়ু সেনা কর্মীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার ইছাপুর বাদামতলা আমবাগান কলোনী এলাকায়। মৃত অবসরপ্রাপ্ত বায়ু সেনা কর্মীর নাম অরূপ দেবনাথ ওরফে বাপী। সোমবার রাতে ওই বৃদ্ধের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে তার নিজের বাড়িতে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই বৃদ্ধকে তার স্ত্রী ও কন্যা খেতে না দিয়ে দীর্ঘদিন ধরে অত্যাচার করত। সেই অত্যাচারের ফলেই মৃত্যু হয়ে থাকতে পারে ওই বৃদ্ধের।

সোমবার রাতে ওই বৃদ্ধের মৃত্যুর ঘটনা জানাজানি হতেই প্রতিবেশীরা চড়াও হয় দেবনাথ বাড়িতে। প্রতিবেশীদের সঙ্গে সেই সময় মৃতের স্ত্রী শক্তি দেবনাথ ও মৃত অরূপ দেবনাথের একমাত্র কন্যা অঙ্কিতার বচসা হয়। এরপরই নোয়াপাড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। এদিকে মঙ্গলবার সকালে এই ঘটনার জেরে প্রতিবেশীরা দেবনাথ বাড়ির সামনে বিক্ষোভ দেখায়। মৃতের কন্যা অঙ্কিতা দেবনাথ বলেন, “প্রতিবেশীরা মিথ্যা অভিযোগ করছে। কেন করছে জানি না।

পুলিশ বাবার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। রিপোর্ট আসলে বোঝা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছিল ।” এদিকে এই ঘটনায় পুলিশের কাছে নিরপেক্ষ তদন্তের দাবি জানিয়েছেন স্থানীয় পৌর প্রশাসক পারমিতা বসু। তিনি বলেন, “মৃত্যু সন্দেহজনক। তবে পুলিশ নিরপেক্ষ তদন্ত করে দেখুক কি ঘটনা ঘটেছে ? প্রতিবেশীরা মৃত্যু নিয়ে সন্দেহ প্রকাশ করেছে । নিরপেক্ষ তদন্ত হলে বিষয়টা স্পষ্ট হবে ।”

নোয়াপাড়া থানার পুলিশ এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনার তদন্ত শুরু করেছে। এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ইছাপুর আমবাগান কলোনী এলাকায়।

Related Articles

Back to top button
Close