fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বসিরহাটে ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যু, শুরু তদন্ত

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: এক ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যুর জেরে বন্ধ রাখা হল বাজার। ঘটনাটি ঘটেছে বসিরহাট মহাকুমা বসিরহাট থানার মায়ের বাজার এলাকায়। বাজার কমিটির সম্পাদক বছর ৫৫ অনুপ বিশ্বাস সঙ্গে প্রতিবেশী ব্যবসায়ীদের সঙ্গে বচসা গন্ডগোল মারধোর হয় উভয় পক্ষের যখম বেশ কয়েকজন। তপন মন্ডল নামে এক ব্যবসায়ী মাথা ফাটিয়ে দেওয়া হয়। তিনি বসিরহাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন। পাল্টা মারে হাত ভেঙে যায় বাজার কমিটির সম্পাদক অনুপ বিশ্বাস। গতকাল শুক্রবার সারাদিন ধরে দফায় দফায় গন্ডগোল ঝামেলা হয়। অনুপ বিশ্বাসকে বেসরকারি একটি নার্সিংহোমে ভর্তি করালে সেখানেই ব্যবসায়ীর গভীর রাত্রে মৃত্যু হয। এই ঘটনার জেরে ক্ষোভে ফেটে পড়ে মৃতার পরিবার।

আরও পড়ুন: ভারতে লকডাউন ব্যর্থ, অভিযোগ তুলে ৫টি গ্রাফ দিয়ে কেন্দ্রকে নিশানা রাহুলের

একদিকে চিকিৎসার গাফিলতিতে অন্যদিকে পরিকল্পনা করে বেশ কয়েকজন ব্যবসায়ী তাকে মারধর করেছে। তার জন্যই মৃত্যু হয়েছে। কারণ বাজার কমিটির গঠন করা নিয়ে বেশ কিছু ব্যবসায়ী অনুপ বিশ্বাসকে চাপ দিচ্ছিল এই কমিটি ভেঙে দিয়ে নতুন কমিটি গঠন করার জন্য। বিভিন্ন সময় হুমকি দিচ্ছিল সম্পাদক অনুপ বিশ্বাসকে। সবমিলিয়ে ব্যবসায়ীর মৃত্যু নিয়ে ক্ষোভে ফেটে পড়েছে ব্যবসায়ীরা। ব্যবসায়ীদের একটা অংশ। পাশাপাশি মৃত ব্যবসায়ীর স্ত্রী ও ছেলে মৃত্যুর সঠিক তদন্ত চেয়েছে যারা এর সঙ্গে যুক্ত তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

জানাগেছে, প্রতিবেশী ব্যবসায়ীদের ষড়যন্ত্র না কি মায়ের বাজার কমিটির গঠন করা নিয়ে গণ্ডগোল। তদন্ত করছে বসিরহাট থানার পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় ৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে মৃতর পরিবার বসিরহাট থানা। কি কারণে মৃত্যু হয়েছে ময়নাতদন্তের রিপোর্ট আসলে জানা যাবে আজ শনিবার মায়ের বাজার বন্ধ করেছে ব্যবসায়ীরা।

Related Articles

Back to top button
Close