fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

‘আপার প্রাইমারি সমস্ত উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ পত্র দিতে হবে’, বাঁকুড়ায় শিক্ষামন্ত্রী কুশপুতুল জ্বালিয়ে যুব মোর্চার বিক্ষোভ

অতনু রায়, বাঁকুড়া: বিকাশ ভবনের সামনে থেকে টেট উত্তীর্ণ এসএসসি চাকরিপ্রার্থীদের বলপূর্বক সরিয়ে দেওয়াকে কেন্দ্র করে বিক্ষোভ দেখালো বিজেপির যুব মোর্চার কর্মী সমর্থকেরা।  এদিন সাড়ে ১১টা নাগাদ বিজেপি যুব মোর্চার সভাপতি সুনীল রুদ্র মণ্ডলের নেতৃত্বে প্রায় কয়েকশ বিজেপি কর্মী মাচানতলা মোড় থেকে প্রায় এক কিলোমিটার মিছিল করে আচার্য ভবনের সামনে বিক্ষোভ দেখান।

 

শিক্ষামন্ত্রীর কুশপুতুল জ্বালিয়ে বিক্ষোভ দেখানো হয়। এই বিক্ষোভ চলে প্রায় ৩০ মিনিট ধরে। পরে পুলিশ এসে এই বিক্ষোভ তুলে দেন।  বিজেপির অভিযোগ, পুলিশ বলপ্রয়োগ করে কিভাবে টেট আন্দোলনকারীদের উপর আক্রমণ করে। একটা শান্তিপূর্ণ আন্দোলনকে পুলিশ এভাবে আক্রমণ করতে পারেন না।  বিজেপি যুব মোর্চার সভাপতি সুনীল রুদ্র মন্ডল বলেন, রাজ্যে কোনও চাকরি নেই, শিক্ষিত বেকার যুবকেরা যতদিন এই তৃণমূল সরকার আছে ততদিন পাস করেই শুধু বসে আছে। তাদের চাকরি দেওয়ার কোনও মানসিকতা সরকারের নেই। এরা শুধু ভোটের রাজনীতি জানে। শিক্ষিত বেকার যুবকরা আর পড়াশোনা করবে কি করবে? আপার প্রাইমারি সমস্ত উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগপত্র ডিসেম্বর এর মধ্যে যদি না দেয়া হয় সারা পশ্চিমবঙ্গ জুড়েই আগুন জ্বলবে। ছাত্র যুবকদের নিয়ে গণ আন্দোলন চলবে।

 

Related Articles

Back to top button
Close