fbpx
দেশবিনোদনহেডলাইন

উর্মিলাকে ‘সফট পর্ণস্টার’ বলে আক্রমণ কঙ্গনার  

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  বিতর্ক যেন কিছুতেই থামছে না। একের পর এক বিতর্কিত মন্তব্য করে শিরোনামে উঠে আসছেন বলি অভিনেত্রী অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বুধবার দিনভর উর্মিলা মাতন্ডকরের সঙ্গে বাকযুদ্ধ চলল কঙ্গনার। এদিন উর্মিলা কটাক্ষ করেন কঙ্গনার রাজ্য ‘হিমাচল প্রদেশই ড্রাগের আঁতুরঘর’। এবার তাঁর মন্তব্যের পাল্টা দিলেন অভিনেত্রী। কঙ্গনা অভিনেত্রী উর্মিলাকে সফট পর্ণস্টার বললেন।

কঙ্গনার এদিন এক সাক্ষাত্কারে জানান নিজের হয়েই তিনি আওয়াজ তোলা জারি রাখবেন। মুম্বইয়ে শিবসেনা তাঁর সঙ্গে যে আচরণ করেছে তাতে  কঙ্গনার সম্মান ও আত্মমর্যাদার প্রকাশ্যে খুন করা হয়েছে। অন্যদিকে উর্মিলা মন্তব্য নিয়েও ফুঁসে উঠেন অভিনেত্রী। অভিনেত্রীর দাবি, ‘আমার লড়াইটাকে নিয়ে ঠাট্টা করবার চেষ্টা চালাচ্ছে উর্মিলা’। এদিন উর্মিলাকে ‘সফট পর্ণস্টার’ বলে একহাত নেন কঙ্গনা। যোগ করেন কেউই উর্মিলাকে তাঁর অভিনয় দক্ষতার জন্য চেনে না।

       আরও পড়ুন: বিতর্কে ভালো ফল করতে ড্রাগ নিচ্ছেন বাইডেন, অভিযোগ ট্রাম্পের

এক সাক্ষাত্কারে উর্মিলা বলেন, ’গোটা দেশ ড্রাগের সমস্যায় ভুগছে। ও(কঙ্গনা) কি জানে হিমাচল ড্রাগের আঁতুরঘর? ওর উচিত নিজের রাজ্য থেকে সাফাই অভিযান শুরু করা’। টাইমস নাওকে দেওয়া সাক্ষাত্কারে এই পালটা জবাব দেন কঙ্গনা। বলেন, উর্মিলার মতো তাঁর পক্ষেও একটা নির্বাচনী টিকিট পাওয়া খুব বেশি মুশকিল নয়। কঙ্গনার প্রশ্ন ‘কিন্তু আমাকে কি নিজের জীবন দিয়ে মূল্য চোকাতে হবে? আমরা বাড়ি পর্যন্ত ভেঙে দেওয়া হয়েছে’।

কঙ্গনা মাদক নিতেন এবং অধ্যায়নকেও মাদক নিতে বাধ্য করতেন, চার বছর আগে ডিএনকে দেওয়া সাক্ষাত্কারে এমন দাবি করেছিলেন কঙ্গনার প্রাক্তন বয়ফ্রেন্ড অধ্যায়ন সুমন। এই প্রসঙ্গে কঙ্গনা বলেন, ‘তিনি ১০০% নির্দোষ’। যোগ করেন-‘আমি কখনও কোনও মাদক পাচারকারীকে ফোন করিনি, কখনও ড্রাগ কিনিনি। তবে আমি মানুষের মুখোশ টেনে খুলে দিয়েছে,সেটা আমি পরিষ্কার দেখতে পাচ্ছি’।

Related Articles

Back to top button
Close