fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জল খাওয়ার নাম করে বোবা গৃহবধুকে ধর্ষণের ঘটনার এলাকায় উওেজনা, গ্রেফতার অভিযুক্ত যুবক

মিলন পণ্ডা, খেজুরি (পূর্ব মেদিনীপুর): বোবা গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। গৃহবধূর অভিযোগের ভিত্তিতে অবশেষে অভিযুক্ত যুবককে গ্রেফতার করল পুলিশ। ঘটনা প্রকাশ্যে আসার পর গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার খেজুরির শ্যামপুর এলাকায়। পুলিশ জানিয়েছে অভিযুক্ত যুবকের নাম গণেশ মাইতি। তার বাড়ি তালপাটি উপকূল থানার বোগা এলাকায়। বৃহস্পতিবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। সেই সঙ্গে ধর্ষিতা বোবা গৃহবধূর জবানবন্দি গ্রহণ করেন কাঁথি আদালতের বিচারক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিন কয়েক আগে খেজুরি শ্যামপুরে ওই গৃহবধুর বাড়িতে যায় অভিযুক্ত যুবক। জল খাওয়ার নাম করে গৃহবধূর বাড়িতে ঢুকে যায় অভিযুক্ত যুবক। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে বোবা গৃহবধূকে ধর্ষণ করে সে। এ কথা কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। গৃহবধূর স্বামী বাড়ি ফিরলে আকারে-ইঙ্গিতে বিষয়টি জানায় সে। ২৮ শে অক্টোবর ধর্ষিতা গৃহবধূ খেজুরি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে খেজুরি থানার পুলিশ। বুধবার রাতে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্তকে বাড়ি থেকে গ্রেফতার করে।

খেজুরি থানার এক পুলিশ আধিকারিক বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। যদিও তদন্তের স্বার্থে বেশি কিছু জানাতে রাজী হয়নি পুলিশ। গৃহবধূর সরকারী হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button
Close