fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি নেতার বাড়িতে ভাঙচুর ও মারধর, ফের উত্তেজনা আরামবাগে

গোপাল রায়, আরামবাগ: ফের উত্তেজনা ছড়াল খানাকুলে। বিজেপি করার অপরাধে বাড়িতে ভাঙচুরও মারধরের ঘটনা ঘটল হুগলি আরামবাগের খানাকুল কিশোরপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত শিবতলা এলাকায়। এই ঘটনায় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

ঘটনাটি ঘটে শনিবার রাতে আরামবাগের খানাকুল কিশোরপুর বিজেপির যুব মোর্চা সভাপতি মণিশংকর জানার অভিযোগ, দশজন তৃণমূলের দুষ্কৃতীর দল মোটরবাইক করে এসে বিজেপি যুব মোর্চা সভাপতি নেতার বাড়িতে চড়াও হয়। নেতাকে ও তার পরিবারের সদস্যদের মারধর করা হয়। এর পাশাপাশি বাড়ির ভাঙচুর করা হয়। তৃণমূলের বিরুদ্ধে হামলা চালাবার অভিযোগ উঠেছে। বিজেপি ছাড়তে হবে, না হলে গ্রামে থাকা যাবে না হুমকি দিতে থাকে তৃণমূল দুষ্কৃতীরা। তারই সঙ্গে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়ার অভিযোগ উঠে তৃণমূলের দুষ্কৃতীর বিরুদ্ধে।

আরামবাগ জেলা সভাপতি বিমান ঘোষ বলেন, বিজেপি নেতার বাড়িতে হামলা চালায় ও বাড়ির পরিবারের লোকজনদের মারধর করেছে তৃণমূলের দুষ্কৃতীরা। আরামবাগে বিভিন্ন এলাকায় বিজেপি নেতা কর্মীদের ওপর হামলা চালাচ্ছে তৃণমূল। বিজেপিকে এইভাবে ভয় দেখিয়ে হুমকি দিয়ে আটকে রাখতে পারবে না। এ বিষয়ে খানাকুল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান।

এদিকে এই ঘটনায় তৃণমূলের তরফ থেকে সব অভিযোগ অস্বীকার করেছে।

Related Articles

Back to top button
Close