fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

ব্যাহত বিদ্যুৎ পরিষেবা, বিদ্যুৎদফতরে ভাঙচুর চালাল ক্ষিপ্ত জনতা

মিল্টন পাল,মালদাঃ একদিকে তীব্র গরম অন্যদিকে লাগাতার লোডসেডিং। তারমধ্যে ব্যহত বিদ্যুৎ পরিষেবা । যার ফলে মালদার মানিকচক ইলেকট্রিক সাপ্লাই অফিসে ভাঙচুর চালালো ক্ষিপ্ত জনতা। ঘটনায় বিদ্যুৎদফতরের একটি গাড়িতেও ভাঙচুর করা হর। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বেশ কয়েকদিন ধরে সারা মানিকচক জুড়ে চলছে দফায় দফায় লোডশেডিং। সারারাত জুড়ে বিদ্যুৎ পরিষেবা বন্ধ থাকায় প্রচণ্ড গরমে সাধারণ মানুষের নাভিশ্বাস অবস্থা। ফলে সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ দানা বাঁধতে থাকে। বৃহস্পতিবার গভীর রাতে বিদ্যুৎ পরিষেবা চালুর দাবিতে ইলেকট্রিক সাপ্লাই অফিসের সামনে হাজির হয় ক্ষিপ্ত জনতা। বিদ্যুৎ পরিষেবা চালু করার দাবি জানায় তারা। ঠিক সেই সময় বেশ কয়েকজন ক্ষিপ্ত জনতা ভাঙচুর চালায় বলে অভিযোগ।

জানা গেছে একটি গাড়ি ও অফিসে ভাঙচুর চালায় তারা।বাসিন্দাদের অভিযোগ দীর্ঘদিন ধরে বিদ্যুতের পরিষেবা নিয়ে মালদার মানিকচক ব্লকে সমস্যা চলছে। বারবার বিদ্যুৎ পর্ষদকে জানিয়ে লাভ না হওয়ার কারণেই গ্রামবাসীরা এদিন সেখানে বিক্ষোভ দেখাতে যায়। সেই সময় কিছু গ্রামবাসী ইঁট পাটকেল ছোড়ে যার ফলে বিদ্যুৎ দফতরের একটি গাড়ি ভেঙ্গে যায়।

বিদ্যুৎ পর্ষদ ভাঙচুরের ঘটনা স্বীকার করে নিয়ে মালদা জেলা পরিষদের সভাধিপতি  গৌর চন্দ্র মন্ডল বলেন বিদ্যুতের পরিষেবার সমস্যা রয়েছে কিন্তু এভাবে ভাঙচুর  সঠিক হয়নি।

Related Articles

Back to top button
Close