fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

 দিনহাটার নতুন মহকুমা শাসক হিমাদ্রি সরকারকে সংবর্ধনা দিল VHP সহ বিভিন্ন সংগঠন  

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা: দিনহাটার নতুন মহকুমা শাসক হিমাদ্রি সরকার কে সোমবার সংবর্ধনা দিল বিশ্ব হিন্দু পরিষদ সহ  বিভিন্ন সংগঠন। এদিন মহকুমা শাসকের কার্যালয়ে সংগঠন গুলির পক্ষ থেকে পৃথক পৃথকভাবে এই সংবর্ধনা জ্ঞাপন করা হয়। এদিন কমল গুহ মেমোরিয়াল মাল্টি জিম ও বিশ্ব হিন্দু পরিষদের পক্ষ থেকে মহকুমা শাসকের হাতে পুষ্পস্তবক দিয়ে তাকে স্বাগত জানান হয়।

কমল গুহ মেমোরিয়াল মাল্টি জিমের  পক্ষ থেকে বিজয় সাহা, রজত সরকার, শারিক ইকবাল, কৌশিক সরকার, সুস্মিতা রায়, বিষ্ণু বর্মন প্রমুখ মহকুমা শাসকের হাতে পুষ্পস্তবক তুলে দিয়ে প্রশাসনকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। পাশাপাশি এদিন বিশ্ব হিন্দু পরিষদের পক্ষ থেকেও দ্বীপায়ন চক্রবর্তী নেতৃত্বে এক প্রতিনিধি দল মহকুমা শাসকের হাতে পুষ্পস্তবক তুলে দেন। সংগঠনের পক্ষে দ্বীপায়ন চক্রবর্তী বলেন, “নতুন মহকুমা শাসককে সংবর্ধনা দিলাম।পাশাপাশি দিনহাটার মানুষের সঙ্গে যাতে মহকুমা শাসকের আত্মিক জোকস তৈরি হয় এবং দিনহাটার উন্নয়ন  আরও ত্বরান্বিত হয়।এদিন মহকুমা শাসক ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনার পর উন্নয়নকে এগিয়ে নিয়েছে সকলের সহযোগিতা চান।”

 

উল্লেখ্য দেশের কনিষ্ঠতম আইএএস শেখ আনসার আহমেদ দিনহাটা মহকুমা শাসক ছিলেন। দিন কয়েক আগে তিনি  কোচবিহারের অতিরিক্ত জেলা শাসক হিসেবে যোগ দেন ।

Related Articles

Back to top button
Close