fbpx
দেশবিনোদনহেডলাইন

versatile singer নেহা পান্ডের গলায় লঞ্চ হল হিন্দি রোমান্টিক সং ‘ইয়াদ আয়ি’

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ভার্সাটাইল সঙ্গীত শিল্পী নেহা পান্ডের গলায় লঞ্চ হিন্দি রোমান্টিক সং ‘ইয়াদ আয়ি’। গানটি ছিল প্রখ্যাত গীতিকার সৈয়দ গুলরেজের একটি সুন্দর কবিতা। স্পটল্যাম্প এর উদ্যোগে গত ১০ ডিসেম্বর লঞ্চ হল এই গানটি। 9XM, 9X Jalwa and on 9X Tashan- এই গান শোনা যাবে।

নেহা পান্ডে জানিয়েছেন, ‘এত সুন্দর একটি গান গাইতে পেরে তিনি খুব খুশি। সৈয়দজির কবিতায় গান গেয়ে আমি গর্বিত। আমার আগের গান ‘Busy Busy’ থেকে এই গান সম্পূর্ণ আলাদা। তবে এটা আমার জন্য একটা আলাদা অভিজ্ঞতা ছিল। এই গান আগে থেকে পরিকল্পনা করে কিছু হয়নি। তবে আগে থেকে পরিকল্পনা ছিল না বলেই হয়তো এত সুন্দরভাবে উপস্থাপন করা গেছে। ‘Busy Busy’ গানটির মতোই এই গানটিও দর্শকদের ভালো লাগবে বলে মনে করি’।

‘ইয়াদ আয়ি’ মিউজিক ভিডিওটি মিশরীয় আর্ট ডিরেক্টর শ্যাডি সামি খুব সুন্দরভাবে পরিচালনা করেছেন এবং নিজেও গান গেয়েছেন। সেই সঙ্গে গান গাওয়ার পাশাপাশি গানটির রচয়িতা নেহা পান্ডে।

আরও পড়ুন: ‘গল্পে মোড়া চুপকথা’ তে দেখা যাবে ‘Paintings in the Dark’ খ্যাত অভিনেতা রাশেদ রহমানকে

9X Media – এর পক্ষ থেকে পুনীত পান্ডে জানিয়েছেন, ‘নেহা পান্ডেকে পাশে পেয়ে খুব খুশি। নেহার গান ‘Busy Busy’’ দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছিল দর্শকদের মধ্যে। ‘ইয়াদ আয়ি’ দর্শকদের ভালো লাগবে বলে আশাবাদি’।

এই মিউজিক অডিও, ভিডিওটি Spotify, Amazon Music, iTunes Apple Music, Gaana, JioSaavn, Wynk, Hungama Music, Ressoতে শোনা যাবে।

Related Articles

Back to top button
Close