fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বাংলাদেশে হিন্দুদের অত্যাচারের প্রতিবাদে শেখ হাসিনার কুশপুতুল জ্বালালো ভিএইচপি ও বজরং দল

তারক হরি, পশ্চিম মেদিনীপুর: বাংলাদেশে হিন্দুদের ওপর নির্মম ভাবে অত্যাচার ও দিনের পর দিন হিন্দুদের ঘর বাড়ি জ্বালিয়ে দেওয়া , হিন্দু মা বোনদের সম্মানহানি ও দেবদেবীর মূর্তি ভাঙচুর এবং নানান ভাবে হিন্দুদের ওপর আঘাত হানার প্রতিবাদে রাস্তায় গড়বেতা ১ নম্বর ব্লক প্রখণ্ডে বজরঙ্গ দল বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কুশপুতুল পোড়াল।

এদিনের বিক্ষোভ মিছিল ও কুশপুতুল দাহ কর্মসূচিতে নেতৃত্ব দেন বজরঙ্গ দল দক্ষিণবঙ্গ সুরক্ষার কার্যকর্তা প্রমুখ মাননীয় প্রবীর দে মহাশয়। প্রবীর বাবু বলেন, “বাংলাদেশে হিন্দু মঠ মন্দির ও দেবদেবীর মূর্তি ভাঙচুর, হিন্দু ধর্মালম্বীদের ওপর অত্যাচার খুন ও রাহাজানির মাধ্যমে তাদের সম্পত্তি ভাঙচুর করে ক্ষয়ক্ষতি, হিন্দু মা বোনেদের সম্মানহানি, লাভ জিহাদের প্রতিবাদে আমরা বিক্ষোভ মিছিল করে বাংলাদেশ প্রধানমন্ত্রীর কুশপুতুল দাহ করা হলো। ধর্ম অবমাননার কারণে সংখ্যালঘুরা অত্যাচার হলে সংখ্যাগুরুরা সংখ্যালঘুদের ধর্ম অবমাননা করলে একই পদক্ষেপ নেওয়া হয় না কেন?  সকল বজরঙ্গী ভাইদের প্রতি আমার অনুরোধ, আমরা তো আগুন ধরিয়ে লঙ্কাকান্ড এর সূচনা করে দিলাম। বজরং দলের সকলেই তো মুখ পোড়া হয়ে গেছি মা সিতার আশীর্বাদে। এই আগুন ছড়িয়ে দাও সকলে মিলে..প্রতিটি খন্ড ,উপখন্ড, প্রখন্ড নগর থেকে জেলা শহর সহ চারিদিকে।”

 

তিনি আরও বলেন, “অনেক ঘর ভেঙেছে বিধর্মী জেহাদী। ধর্ম অবমাননা থেকে ধর্মীয় ভাবাবেগে আঘাত হেনেছে। কিছু বিভীষণ আছে তারা আমাদের ধর্মকে অপমান করে শত্রুদের সঙ্গে মিলিত আছে, তাদের এই আগুনে ঝলসে দিতে হবে। সকল বজরং দলের নেতৃত্বকে আগামী ১০ তারিখের মধ্যে এই বিক্ষোভ কর্মসূচি পালন করার ডাক দিচ্ছি। চলমান এই আন্দোলনের মাধ্যমে বজরং দলের কষ্টের, তার প্রত্যুত্তরে এই আগুন জ্বলতে থাকবে।”

এদিনের প্রতিবাদ কর্মসূচি আয়োজিত হল গড়বেতা খন্ডের ঝাড়বনি খণ্ডে। সকল হিন্দু ধর্মের মানুষেরা মিলিত হয়ে গড়বেতার প্রত্যন্ত গ্রামে এই প্রতিবাদ মিছিলের আগুন জ্বলে উঠলো। তাদের একটাই বার্তা হিন্দুদের ওপর আক্রমণ হলে বজরঙ্গি ভায়েরা চুপ করে বসে থাকবে না।

এই দিনের প্রতিবাদ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বজরঙ্গ দল দক্ষিণবঙ্গের সুরক্ষার কার্যকর্তা প্রমুখ মাননীয় প্রবীর দে মহাশয়, গড়বেতা বিশ্বহিন্দু পরিষদের সহ সভাপতি অভিজিৎ ব্যানার্জি, এবং গড়বেতা (ঝাড়বনি) বজরঙ্গ দল১নম্বর ব্লক প্রখন্ডের অন্যান্য কার্যকর্তা সহ সকল সদস্যবর্গরা।

Related Articles

Back to top button
Close