fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

যুগশঙ্খের খবরের জের, মৃত্যুপথযাত্রী যুবকের পাশে দাঁড়ালেন রায়গঞ্জ পৌরসভার ভাইস চেয়ারম্যান

শান্তনু চট্টোপাধ্যায়, রায়গঞ্জ: দুটি কিডনী বিকল হয়ে যাওয়া মৃত্যুপথযাত্রী যুবকের পাশে দাঁড়ালেন রায়গঞ্জ পৌরসভার ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকার। সম্প্রতি যুগশঙ্খ পত্রিকায় প্রকাশিত হয়েছিলো রায়গঞ্জ ব্লকের খলসী গ্রামের যুবক শুভঙ্কর রায়ের অসহায় জীবনকথা। দুঃস্থ পরিবারের এই যুবকের দুটি কিডনীই অকেজো হয়ে গিয়েছে।

 

বাবা দিনমজুরের কাজ করে কোনমতে দুমুঠো ভাতের জোগাড় করেন। অর্থের অভাবে চিকিৎসা বন্ধ হয়ে গিয়েছিলো শুভঙ্করের। সুস্থ জীবনে ছেলেকে ফিরিয়ে আনার জন্য সাহায্যের কাতর আবেদন জানিয়েছিলেন বৃদ্ধ বাবা, মা। বৃহস্পতিবার রাতে বিশ্বকর্মা পূজো উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে শুভঙ্করের পরিবারের হাতে পঞ্চাশ হাজার টাকা চিকিৎসার জন্য তুলে দিলেন অরিন্দম বাবু। পাশাপাশি আনুষঙ্গিক চিকিৎসার বিষয়েও সহযোগিতার আশ্বাস দিয়েছেন তিনি। অরিন্দমবাবু বলেন, “সংবাদ মাধ্যমে খবরটি দেখে শুভঙ্করের পরিবারের সঙ্গে যোগাযোগ করি। আজ পরিবারের হাতে পঞ্চাশ হাজার টাকা তুলে দিয়েছি। আগামী দিনেও ওর পাশে থাকবো। ” শুভঙ্করের বাবা বলেন,” অর্থের অভাবে ছেলের চিকিৎসা বন্ধ হয়ে গিয়েছিলো। খুব ভালো লাগছে। ছেলেটার চিকিৎসা শুরু করতে পারবো এবার।”

আরও পড়ুন: বড়সড় সাফল্য, পুলওয়ামার মতো হামলার ছক বানচাল, উপত্যকায় উদ্ধার ৫২ কিলো বিস্ফোরক!

এদিন বিশ্বকর্মা পুজো উপলক্ষে রায়গঞ্জ পৌরবাসস্ট্যান্ডে আয়োজিত এক অনুষ্ঠানে রায়গঞ্জের একশো জন দুস্থ ও মেধাবী ছাত্রছাত্রীর হাতে শিক্ষার সহযোগিতার জন্য ১০০০ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন অরিন্দমবাবু। সম্বর্ধনা জানানো হয় উচ্চমাধ্যমিকে দ্বিতীয় স্থানাধিকারী জয় মন্ডলকেও। এদিনের অনুষ্ঠানে অরিন্দম বাবু ছাড়াও উপস্থিত ছিলেন রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস সহ অন্যান্য কাউন্সিলর গন, রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি মানস ঘোষ সহ অন্যান্যরা।

Related Articles

Back to top button
Close