fbpx
বিনোদনহেডলাইন

‘নটখট’-এর মাধ্যমে শর্টফিল্মের দুনিয়ায় পা রাখলেন বিদ্যা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্কঃ বড় পর্দা কাঁপানোর পর এবার শর্ট ফিল্মে অভিনয় করতে চলেছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। শর্টফিল্মটির নাম ‘নটখট’। সম্প্রতি একটি পোস্টার রিলিজ হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সামনে আঁচল করে শাড়ি পরে রয়েছেন, মাথায় ঘোমটা, গলায় মঙ্গলসূত্র। মুখে চোখে চিন্তার ছাপ। সামনে বসে থাকা এক শিশুর মাথায় হাত মালিশ করতে দেখা যাচ্ছে। একেবারে একজন গৃহবধূর বাস্তব চিত্র তুলে ধরেছেন বিদ্যা।

 

বুধবারই প্রকাশ্যে এসেছে ‘নটখট’-এর প্রথম পোস্টার। আর এটির মধ্যে দিয়েই প্রথমবার শর্টফিল্মের দুনিয়ায় পা রাখতে চলেছেন বিদ্যা। ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিদ্যা লিখেছেন, ”এক কাহানি শুনোগে? আমার প্রথম শর্টফিল্মের ফার্স্ট লুক। এখানে আমিই অভিনেত্রী ও প্রযোজক, দুই ভূমিকাতেই রয়েছি।”বিদ্যাল শেয়ার করা এই শর্টফিল্ম ‘নটখট’-এর পোস্টারের প্রশংসা করেছেন একতা কাপুর, দিয়া মির্জা, অদিতি রাও হায়দারি সহ আরও অনেকেই। ‘নটখট’ শর্টফিল্মটি করার কথা গতবছর, জুলাই মাসেই জানিয়েছিলেন বিদ্যা বালান। তখনই শর্টফিল্মে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কথাও জানিয়েছিলেন তিনি। ‘নটখট’ গল্প লিখেছেন অনুকম্পা হর্ষ ও শান ব্যাস।

 

শর্টফিল্ম প্রসঙ্গে কথা বলতে গিয়ে বিদ্যা বালান বলেছেন, ”নটখট-এর গল্প ভীষণই ভালো, সকলের মন ছুঁয়ে যাবে। গল্পটা আমার এতটাই পছন্দ হয়, যে প্রযোজনারও সিদ্ধান্ত নি।” তবে বিদ্যার পাশাপাশি এই শর্টফিল্মের সহ প্রযোজক হিসাবে রয়েছেন রনি স্ক্রুওয়ালা। জানা যাচ্ছে এটি পুরোপুরি নারীকেন্দ্রিক গল্প হতে চলেছে।

Related Articles

Back to top button
Close