fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের উদ্যোগে বিজয়া সম্মিলনী

সুদর্শন বেরা পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে সোমবার জেলা পরিষদের প্রদ্যুৎ স্মৃতি হলে বিজয় সম্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্র, সাংসদ ডা. মানস ভুঁইয়া, তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি, জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিংহ হাজরা, বিধায়ক দিনেন রায়, আশীষ চক্রবর্ত্তী, শ্রীকান্ত মাহাতো, তৃণমূলের জেলা কমিটির সাধারণ সম্পাদক গোপাল সাহা ও মুখপাত্র দেবাশীষ চৌধুরী সহ তৃণমূলের বেশ কিছু বিধায়ক, পঞ্চায়েত সমিতির সভাপতি প্রমুখ।

বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে একে অপরের সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে শুভেচ্ছা বিনিময় করেন। অনুষ্ঠানে রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্র দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী ২০২১ এর বিধানসভা নির্বাচনে বাংলায় তৃণমূল সরকার গঠন করবে। বিজেপি হাজার চেষ্টা করেও বাংলায় ক্ষমতায় আসতে পারবে না। বাংলার মানুষ শান্তি ও উন্নয়ন চায়। যারা বাংলা জুড়ে অশান্তি সৃষ্টি করার চক্রান্ত শুরু করেছে, সেই সাম্প্রদায়িক শক্তি বিজেপিকে বাংলার মানুষ ক্ষমতায় নিয়ে আসবে না। তাই দলীয় কর্মীদের তিনি ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি অনুষ্ঠানে উপস্থিত সকলকে বিজয়ার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, আগামী দিনে বিজেপিকে পশ্চিমমেদিনীপুর জেলায় খুঁজে পাওয়া যাবে না।২০২১ সালের বিধানসভা নির্বাচনে জেলার ১৫ টি আসনে তৃণমূলের প্রার্থীরা জয় লাভ করবে। বিজেপি একটি আসনেও জয় লাভ করতে পারবে না। বিজেপি আগুন নিয়ে খেলছে। তার যোগ্য জবাব বাংলার মানুষ বিজেপিকে দেওয়ার জন্য তৈরি রয়েছেন। যারা বাংলার ক্ষতি করতে চায় তাদের বাংলার মানুষ কোনদিনই বাংলার ক্ষমতায় নিয়ে আসবেনা।

তিনি এখন থেকেই দলীয় কর্মীদের গ্রামে গ্রামে গিয়ে মানুষের কাছে রাজ্য সরকরের বিভিন্ন কাজ তুলে ধরে প্রচার করার নির্দেশ দেন। সেই সঙ্গে কেন্দ্রের বিজেপি সরকার মানুষের জন্য কি করেছে তা মানুষের কাছে তুলে ধরার নির্দেশ দেন। যারা জাত পাত নিয়ে রাজনীতি করে তাদেরকে বাঙলার মানুষ বাংলায় কোনদিন নিয়ে আসবেনা বলে মত প্রকাশ করেন অজিত মাইতি।

Related Articles

Back to top button
Close