fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মেখলিগঞ্জে পাকা রাস্তা তৈরীর কাজ বন্ধ করে দিল এলাকাবাসী

মেখলিগঞ্জ, ২০ জুনঃ এলাকায় রাস্তা তৈরীর কাজ শুরু হলেও গ্রামবাসীদের বাধা দানে সে কাজ বন্ধ হয়ে যায়। সিডিউল অনুযায়ী কাজ করছে না সংশ্লিষ্ট কাজের বরাত পাওয়া ঠিকাদারি সংস্থা, এমনি অভিযোগ এনে রাস্তার কাজ বন্ধ করে দিলেন কোচবিহার জেলার মেখলিগঞ্জের উছলপুকুরির বাসিন্দাদের একাংশ।

 

 

চ্যাংড়াবান্ধা উন্নয়ন দপ্তরের প্রায় ৪২ লক্ষ টাকা ব্যায়ে উছলপুকুরির ৮৩ নং গ্যাংকাটা এলাকার নিশার মোড় থেকে মেদির বাড়ি পর্যন্ত ৯০০ মিটার রাস্তার কাজ শুরু করা হয়েছে। কিন্তু কাজ চলাকালীন রাস্তা তৈরীর কাজ আটকে দিলেন গ্রামবাসীরা। অভিযোগ, সংশ্লিষ্ট কাজটির ঠিকাদার নিম্ন মানের সামগ্রী ব্যবহার ও সিডিউল অনুযায়ী যে পরিমান মেটেরিয়াল বরাদ্দ হয়েছে তা দিচ্ছেন না। এলাকা বাসীকে অন্ধকারে রেখে ওই ঠিকাদার দায় সাড়া ভাবে রাস্তার কাজ করছেন। তাই সিডিউল অনুযায়ী রাস্তার কাজের দাবি জানিয়ে রাস্তা নির্মানের কাজ আটকে দিয়েছেন গ্রামবাসীরা।

 

 

 

ফলে কয়েকদিন ধরে রাস্তা তৈরীর কাজ বন্ধ হয়ে রয়েছে। এদিকে ঠিকাদারকে বার বার এলাকায় আসার জন্য ফোন করা হলেও ওই ঠিকাদার এলাকায় আসছেন না। তাই যতদিন না ওই ঠিকাদার কাজের স্থলে এসে পৌঁছাবেন ততদিন পর্যন্ত কাজ বন্ধ থাকবে বলে জানিয়েছেন এলাকাবাসী। এবিষয়ে ঠিকাদারি সংস্থার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও মেখলিগঞ্জে পাকা রাস্তা তৈরীর কাজ বন্ধ করে দিল এলাকাবাসী।

 

Related Articles

Back to top button
Close