fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কেন্দ্রীয় প্রতিনিধি দলের গাড়ি আটকে গ্রামবাসীদের বিক্ষোভ

পরিমল দে, বসিরহাট: শুক্রবার আমফান বিধ্বস্ত সন্দেশখালির বেশ কিছু এলাকায় ঘুরে দেখলেন কেন্দ্রের চার সদস্যের একটি প্রতিনিধি দল। এলাকা পরিদর্শন করে ফেরার পথে ম মালঞ্চ এলাকায় ক্ষতিপূরণের দাবিতে প্রতিনিধিদলের গাড়ির সামনে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

গত কয়েকদিন আগে প্রবল ঘূর্ণিঝড় আমফান এর দাপটে লন্ডভন্ড হয়ে গেছে সন্দেশখালি মিনাখা বিস্তীর্ণ এলাকা। শুক্রবার সেই সমস্ত এলাকা পরিদর্শনে আসেন কেন্দ্রীয় প্রতিনিধি চার সদস্যের একটি দল। সন্দেশখালি বিস্তীর্ণ এলাকার বেশ কিছুটা অংশ ঘুরে দেখার পর তারা সন্দেশখালির ধামাখালিতে একটি প্রশাসনিক বৈঠক সেরে কলকাতার দিকে ফিরে যাওয়ার সময় মিনাখাঁ মালঞ্চ বাজারে বেশ কিছু স্থানীয় বাসিন্দারা। ওই বিক্ষোভকারীদের দাবি আমফানে ক্ষতিগ্রস্ত পরিবারদের সঠিক ভাবে সাহায্য করছে না মিনাখাঁ বিডিও শেখ কামরুল ইসলাম।

আরও পড়ুন: ব্যারাকপুর ক্যান্টনমেন্ট বোর্ড এলাকায় করোনায় আক্রান্ত পুলিশ কর্মী

তিনি শুধু শাসকদলের বা শাসকদললের সমর্থকদের সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছে। বহুবার সাহায্যের দাবি নিয়ে ওই সমস্ত মানুষেররা বিডিও অফিসে গেলে তাদের ফিরিয়ে দেয়া হয়। তাই তারা অসহায় হয়ে ওই কেন্দ্রীয় প্রতিনিধি দলের গাড়ি আটকে বিক্ষোভ দেখান। তাদের দাবি এলাকায় এসে পরিদর্শন করে সঠিক ক্ষতিগ্রস্ত পরিবারদের সাহায্য প্রদান করা হোক। সেই সঙ্গে বিডিওরঅপসারণণের দাবি ওঠে বিক্ষুব্ধ গ্রামবাসীদের পক্ষ থেকে।

Related Articles

Back to top button
Close