fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রাস্তা নির্মাণের দাবিতে মন্তেশ্বরে পঞ্চায়েতে বিক্ষোভ গ্রামবাসীদের

অভিষেক চৌধুরী, কালনা: কাঁচা রাস্তা কংক্রিট করার দাবিতে মন্তেশ্বরের শুশুনীয়া পঞ্চায়েতে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা। তাদের অভিযোগ শুশুনীয়া গ্রামের মধ্যস্থলে থাকা একটি কাঁচা রাস্তা দীর্ঘদিন ধরেই বেহাল। রাস্তাটিকে কংক্রিট করার দাবি তুললেও কর্ণপাতই করছেন না পঞ্চায়েতে প্রধান। যদিও প্রধানের বক্তব্য খুব শীঘ্রই ওই রাস্তার কাজ শুরু হবে।
মন্তেশ্বরের শুশুনীয়া গ্রামের বাসিন্দারা রাস্তা নির্মানের দাবিতে মঙ্গলবার দফায় দফায় বিক্ষোভ দেখায়শুশুনীয়া পঞ্চায়েতে।শুধু পঞ্চায়েতেই নয় রাস্তার ধারে বসেও এই বিক্ষোভে সামিল হোন তারা।

গ্রামের বাসিন্দাদের অভিযোগ, গ্রামের ওই মূল রাস্তাটির অবস্থা বর্তমানে বেহাল। সেই রাস্তা দিয়ে হাঁটাচলা করাও দায়। আর বর্ষা হলে তো কথাই নেই। প্যাচপেচে কাদা, পিছল রাস্তা দিয়ে গ্রামবাসীদের চলাফেরা করতে হয়। তাদের আরও অভিযোগ পঞ্চায়েতে এলাকায় থাকা অন্যান্য গ্রামে প্রায় প্রতিটি রাস্তাই কংক্রিট ঢালাইয়ের করা হচ্ছে। অথচ স্থানীয় প্রধানেরই নিজস্ব গ্রাম শুশুনীয়ার এই রাস্তাটিই দীর্ঘ পাঁচ বছর ধরে কোনো সংস্কারই করা হয়নি। তাই স্বাভাবিক কারণেই এই দাবিতে মঙ্গলবার পঞ্চায়েতে অফিস চত্বরে কংক্রিট রাস্তার দাবি জানায়। যদিও এই বিষয়ে প্রধান পার্থসারথি ঘোষ বলেন,‘ওই রাস্তার কাজ খুব শীঘ্রই শুরু হবে। রাজনৈতিক ফায়দা তুলতেই বিজেপির মদতে এই বিক্ষোভ।’

Related Articles

Back to top button
Close