fbpx
খেলাদেশহেডলাইন

এবার করোনা আক্রান্ত হলেন ‘খেলরত্ন’ কুস্তিগীর ভিনেশ ফোগত

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার করোনা আক্রান্ত হলেন ‘খেলরত্ন’ কুস্তিগীর ভিনেশ ফোগত। কোচ ওম প্রকাশের প্রশিক্ষণে সাম্প্রতিক সময়ে সোনপাতে নিজের গ্রামেই প্রস্তুতির মধ্যে ছিলেন এশিয়ান গেমস এবং কমনওয়েলথ গেমসে সোনাজয়ী এই কুস্তিগীর। মারণ ভাইরাসে আক্রান্ত হওয়ায় আগামীকালের ভার্চুয়াল ক্রীড়া সম্মান প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারছেন না ফোগত। কয়েকদিন আগেই রাজীব গান্ধী খেলরত্ন  সম্মান প্রাপক হিসাবে তাঁর নাম ঘোষণা হয়। শুক্রবার টুইট করে নিজেই দিয়েছেন এই দুঃসংবাদ। সোনপতে নিজের কোচ ওম প্রকাশের কাছে ট্রেনিং করছেন তিনি। এই খবর ফোগাট পরিবারে উদ্বেগ ছড়িয়েছে। তবে ভিনেশ জানিয়েছেন, আপাতত তিনি সুস্থ আছেন।

জাতীয় ক্রীড়াদিবসে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আগে বাধ্যতামূলকভাবে প্রাপকদের কোভিড টেস্ট করা হয়েছে। সেই কারণেই এদিন টেস্টের রিপোর্ট আসে তাঁর। রিপোর্টে জানা যায়, তিনি কোভিড পজিটিভ। জানা গিয়েছে, তিনি শনিবার ভারচুয়াল অনুষ্ঠানে উপস্থিত থাকবেন না। এদিন নিজের অনুরাগীদের উদ্বেগ কাটাতে ভিনেশ জানিয়েছেন, “আমি দ্রুত সুস্থ হয়ে উঠব ঈশ্বরের আশীর্বাদে। আপাতত আমি বাড়িতেই নিভৃতাবাসে থাকছি।”

আরও পড়ুন: কাশ্মীরে ও সেনা জঙ্গি গুলির লড়াইয়ে নিকেশ তিন জঙ্গি, আত্মসমর্পণ একজনের, শহিদ এক সেনা জওয়ান

উপসর্গহীন করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন ফোগত। পাশাপাশি আগামীকাল ফোগতের পরিবারের অন্যান্য সদস্যদেরও করোনা পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে। আইপিএলে অংশ নিতে আপাতত আমিরশাহীতে হোটেলরুমে কোয়ারেন্টাইনে রয়েছেন আরেক ‘খেলরত্ন’ বিজয়ী অ্যাথলিট রোহিত শর্মা। সুতরাং, ভারতীয় ক্রিকেটারের অনুষ্ঠানে অংশ না নেওয়ার বিষয়টি আগে থেকেই নিশ্চিত ছিল। এবার সেই তালিকায় যোগ হলেন ফোগত। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রক প্রাথমিকভাবে জানিয়েছিল জাতীয় ক্রীড়া সম্মানে সম্মানিত ৭৪ জনের মধ্যে ৯ জন ভিন্ন কারণে ভার্চুয়াল পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত হতে পারবেন না। কিন্তু শুক্রবার সংখ্যাটা বেড়ে হয়েছে ১৪।

 

 

 

 

Related Articles

Back to top button
Close