fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা সংক্রমণ ঠেকাতে গ্রামের রাস্তায় ব্যারিকেড দেওয়া নিয়ে মারপিট – গ্রেফতার ১২

প্রদীপ চট্টোপাধ্যায় ,বর্ধমান: করোনা সংক্রমণ ঠেকাতে গ্রামের রাস্তায় ব্যারিকেড দেওয়া নিয়ে মারপিটের ঘটনায়
গ্রেফতার হলেন ১২ জন।পূর্ব বর্ধমানের রায়না থানার পুলিশ মঙ্গলবার রাতে তাঁদের গ্রেফতার করেছে।  ধৃতদের পেশ করা হয় বর্ধমান আদালতে । ভারপ্রাপ্ত সিজেএম মূলকাঠি গ্রামের বাসিন্দা শেখ হারুনের জামিন মঞ্জুর করলেও বাকিদের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন । পুলিশ জানিয়েছে, খণ্ডঘোষ থানা এলাকার এক বাসিন্দার করোনা পজেটিভ ধরা পড়েছে। এই ঘটনা চাউর হবার পর থেকেই আতঙ্কিত হয়ে পড়েছেন সেখানকার বাসিন্দারা।

আরও পড়ুন: ধাপে ধাপে উঠুক লকডাউন! এমন প্রস্তাব মুখ্যমন্ত্রীর

সংক্রমণ ঠেকানোর জন্য তারা বহিরাগতদের এলাকায় প্রবেশ আটকাতে মূলকাঠি গ্রামের রাস্তা সহ অন্য রাস্তাতেও ব্যারিকেড দেয়। তা নিয়ে মঙ্গলবার বিকাল থেকে এলাকায় উত্তেজনা ছড়াতে শুরু করে।ওই সময়ে উদয়কৃষ্ণপুরের বাসিন্দা সফিয়েল হক মূলকাঠি গ্রামের রাস্তা ধরে নিজের বাড়ি ফিরছিলেন। ব্যারিকেডের কাছে থাকা লোকজন তাঁকে মারধর করলে
উদয়কৃষ্ণপুরের বাসিন্দাদের মধ্যে ক্ষোভ বিক্ষোভ ছড়ায়। অভিযোগ এরপরেই উদয়কৃষ্ণপুরের বেশ কিছু বাসিন্দা লাঠি, টাঙি, রড প্রভৃতি নিয়ে মূলকাঠি গ্রামে হামলা চালায়।কয়েকজনকে মারধোরও করে । বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালানো হয় বলে অভিযোগ ।খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুই তরফে দায়ের করা অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ১২ জনকে গ্রেফতার করে । উত্তেজনা থাকায় বুধবারও এলাকায় জারি থাকে পুলিশ টহল ।

Related Articles

Back to top button
Close