fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাতারে কিশোর-কিশোরীর প্রেমের সম্পর্ক ঘিরে অশান্তি, ধৃত ৩ মহিলা সহ ৭

দিব্যেন্দু রায়, ভাতার: ভাতারের হাড়গ্রামে কিশোর-কিশোরীর প্রেমের সম্পর্কের জেরে অশান্তির ঘটনায় তিন মহিলা সহ সাত জনকে গ্রেফতার করল ভাতার থানার পুলিশ। ধৃতরা প্রত্যেকেই হাড়গ্রামের দুলেপাড়ার বাসিন্দা। বৃহস্পতিবার ভোরে এলাকা থেকেই তাঁদের গ্রেফতার করা হয়। ধৃতদের এদিন বর্ধমান আদালতে পাঠানো হয়েছে ।

জানা গেছে, হাড়গ্রামের দুলেপাড়ার এক কিশোরের সঙ্গে পাশের পাঁজাডাঙ্গার এক কিশোরীর প্রেমের সম্পর্ক ঘিরে বিবাদের সূত্রপাত। গত রবিবার এনিয়ে দুই পরিবারের মধ্যে একপ্রস্থ সংঘর্ষ বেধে যায় । পরের দিন ফের উত্তেজনার সৃষ্টি হলে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশবাহিনী । দুলেপাড়ার বাসিন্দাদের অভিযোগ, পুলিশ গিয়ে বাড়ি বাড়ি ঢুকে গালিগালাজের পাশাপাশি ব্যাপক লাঠিচার্জ করতে শুরু করে। মহিলাদেরও লাঠিপেটা করা হয় বলে অভিযোগ। যদিও লাঠিচার্জের অভিযোগ অস্বীকার করেছে পুলিশ।

জানা গেছে, এরপর পুলিশের বিরুদ্ধে বিনা প্ররোচনায় লাঠিচার্জের অভিযোগ তুলে পুলিশকে ঘিরে ব্যাপক বিক্ষোভ প্রদর্শন শুরু করে দেয় হাড়গ্রামের দুলেপাড়ার বাসিন্দারা। তারপরেই পুলিশ জনতা কার্যত খন্ডযুদ্ধ বেধে যায় । পুলিশের দাবি, বিক্ষোভ প্রদর্শনের পাশাপাশি পুলিশকে চরম হেনস্থা করে উত্তেজিত জনতা। এমনকি পুলিশকে লক্ষ্য করে ইঁট পাটকেল ছোড়া হয় বলে অভিযোগ।

আরও জানা গেছে, ওই ঘটনায় একটি স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে পুলিশ। তারপর এদিন হাড়গ্রামের দুলেপাড়ায় অভিযান চালিয়ে তিন গৃহবধূ সহ সাতজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের বিরুদ্ধে পুলিশের কাজে বাধাদান ও পুলিশের উপর হামলার অভিযোগে মামলা রজু করা হয়েছে বলে জানা গেছে।

Related Articles

Back to top button
Close