fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জামালদহের রেলস্টেশনে ভিন রাজ্যের অসুস্থ রেলকর্মীকে ঘিরে চাঞ্চল্য

বিজয় চন্দ্র বর্মন , মেখলিগঞ্জ:  করোনা আবহে রেল স্টেশনে কর্মরত অসুস্থ রেলকর্মীকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল মেখলিগঞ্জ ব্লকের জামালদহে। বৃহস্পতিবার দিন সকালে ওই অসুস্থ রেল কর্মিকে স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়ার জন্য স্বাস্থ্য দপ্তরের ও পুলিশ কর্মিরা স্টেশনে পৌঁছালে চারিদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ ও প্রশাসনের তরফে অসুস্থ ওই রেলকর্মীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। যদিও প্রশাসনের তরফে জানানো হয়েছে আতঙ্কের কিছু নেই। কেউ অসুস্থ মানেই করোনা আক্রান্ত নয়। অসুস্থ রেল কর্মীর দ্রুত স্বাস্থ্য পরীক্ষা করা হবে। সে জন্যই এদিন তাকে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গিয়েছে। তবে কোথায় নিয়ে যাওয়া হবে সে বিষয়ে তেমন কিছু জানা যায়নি।

বছর ছাব্বিশের ওই রেলকর্মীর বাড়ি উত্তরপ্রদেশে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। তিনি কোচবিহার জেলার জামালদহ-গোপালপুর রেলস্টেশনে কর্মরত। গত কয়েকদিন ধরেই তাঁর শারীরিক অবস্থা ভালো ছিল না। কিন্তু চিকিৎসার কোনওরকম ব্যবস্থা হয়নি। আজ তাঁর অবস্থা আরও সংকটজনক হয়ে পড়লে অন্য রেলকর্মীরাই প্রশাসনকে খবর দেয়।যদিও অনেকে জানিয়েছেন, ওই ব্যাক্তি এদিন অসুস্থ অবস্থায় জামালদহ বাজারে গিয়েছেন। বাজারেই তিনি আরও বেশি অসুস্থ হয়ে পড়েছেন। এদিন তিনি জামালদহ বাজারের বেশ কিছু দোকানদারের সংস্পর্শে এসেছেন বলেও অনেকে জানিয়েছেন। তবে এই কথার সত্যতা নিয়ে সন্দেহ রয়েছে। তবে কয়েকদিন ধরে অসুস্থ থাকার পরও তিনি স্বাস্থ্য পরীক্ষা করাননি কেন সে বিষয়ে অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন।

আরও পড়ুন: লকডাউনের মাঝে পায়ে হেঁটে রাজ্য পাড়ি দিচ্ছেন পরিযায়ী শ্রমিকরা

এদিন সকাল সাড়ে ১০টা নাগাদ মেখলিগঞ্জ থানার পুলিশ তাঁকে রেল কোয়ার্টার থেকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যায়। এ বিষয়ে মেখলিগঞ্জ থানার ওসি রাজু সোনারের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও যোগাযোগ করা সম্ভব হয়নি। এই বিষয়ে মেখলিগঞ্জের বিডিও সাঙ্গে ইউডেন ভুটিয়া জানিয়েছেন, কেউ যেন অযথা আতঙ্ক না ছড়ায়। নিয়ম অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।  কোচবিহার জেলা শাসক পবন কাদিয়ান জানিয়েছেন , এখনও পর্যন্ত কোচবিহার জেলায় কোনও করোনা পজিটিভ নেই। সুতরাং আতঙ্কের কিছু নেই।

Related Articles

Back to top button
Close