fbpx
ক্রিকেটখেলাহেডলাইন

সূর্যকুমারকে লাগাতার স্লেজিং! বিরাটের আচরণে ক্ষুব্ধ ক্রিকেটপ্রেমীরা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আবু ধাবিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-কে একা দায়িত্ব নিয়ে হারিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের সূর্যকুমার যাদব। সূর্যের ৪৩ বলে ৭৯ রানের মারাত্মক ইনিংসের সুবাদেই ১৯ ওভার ১ বলে ম্যাচ জিতে নেয় মুম্বই। তবে ম্যাচের ১৩তম ওভারে এহেন সূর্যকুমারকেই স্লেজিং করার চেষ্টা করেছিলেন ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি। আর যে কারণে নেটপাড়ার লোকজন বিরাটের প্রতি তীব্র ক্ষোভ উগড়ে দিয়েছেন।

ওদিকে আসন্ন অস্ট্রেলিয়া সফরের সূর্যকুমার দলে সুযোগ না পাওয়ায় প্রশ্ন তুলেছেন কিংবদন্তি অফস্পিনার  হরভজন সিংহও। দল নির্বাচনের মতো বিষয়টি নিয়ে প্রশ্ন তুলেছেন প্রাক্তন ক্রিকেটার তথা প্রাক্তন নির্বাচক দিলীপ ভেঙ্কসারকারো। গোটা বিষয়টি নিয়ে সৌরভের হস্তক্ষেপ দাবি করেছেন এই প্রাক্তন ক্রিকেটার।

উল্লেখ্য সম্প্রতি ভারতীয় স্কোয়াডে রোহিত শর্মার নাম না থাকায় যথেষ্টই ক্ষুব্ধ হয়েছিলেন কিংবদন্তি ওপেনার সুনীল গাভাস্কার। তিনি সরাসরি সিলেকশন কমিটির স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। এরপর এবার এগিয়ে এলেন দিলীপ হরভজনরাও।

অন্যদিকে গতকাল রোহিত হীন মুম্বাই এর কাছে ৫ উইকেটে হারে বিরাট কোহলি রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আর খেলার মাঠে সূর্যকুমার এর উপর চাপ বাড়াতে তাকে লাগাতার স্লেজিংয়ের করে যান বিরাট। যদিও নিজের ছন্দে খেলে গিয়ে বিরাটের বেজিংকে ডোন্ট কেয়ারে মাঠের বাইরে পাঠিয়ে দেন সূর্যকুমার। তার এই আচরন যা প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের।

 

 

 

 

 

Related Articles

Back to top button
Close