fbpx
দেশহেডলাইন

অ্যাম্বুলেন্সের জন্য দু’‌ঘণ্টা অপেক্ষা, অবশেষে রাস্তায় পড়ে থেকেই মৃত্যু করোনা রোগীর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: দেশে ভয়াবহ আকার ধারণ করেছে করোনা। এমনকি কোনও রোগীকেও কেউ করোনার ভয়ে ছুঁয়ে দেখছেনা। এমনই ঘটনা ঘটল বেঙ্গালুরুতে। এক করোনা রোগীকে নিয়ে অ্যাম্বুলেন্সের জন্য টানা ২ ঘণ্টা ধরে রাস্তায় অসহায় ভাবে দাঁড়িয়ে থাকলেন পরিবারের লোকেরা। কিন্তু অ্যাম্বুলেন্স না আসায় অবশেষে রাস্তায় পড়ে থেকেই মৃত্যু হয় ওই রোগীর।

৫৫ বয়সি মৃত ওই ব্যক্তির স্ত্রী জানান, তাঁর শ্বাসকষ্ট শুরু হওয়ার পরেই তাঁর কোভিডে পরীক্ষা হয়। রেপোর্ট না আসা পর্যন্ত তাঁকে বাড়িতেই চিকিৎসা করা শুরু হয়। কিন্তু যখন রিপোর্ট পজিটিভ আসে এবং হঠাৎ শারীরিক অবনতি হচ্ছে টের পেয়ে পরিবার হাসপাতালে ফোন করে। একটি অ্যাম্বুলেন্স পাঠানোর জন্য অনুরোধ জানায়। অ্যাম্বুলেন্স দেরি করছে দেখে পরিবারের লোক স্থির করেন তাঁরে অটোরিক্সা করে নিয়ে যাবেন। কিন্তু বাড়ির বাইরে আনতে আনতেই ব্যক্তির মৃত্যু হয়। তারপর প্রায় দু’‌ঘণ্টা অপেক্ষা করার পর অ্যাম্বুলেন্স এসে পৌঁছায়।

আরও পড়ুন: মদ্যপানে বাধা দেওয়ায় বৃদ্ধা মাকে গুলি করে খুন ছেলের

বেঙ্গালুরু সিভিক বডি কমিশনার অনিল কুমার, ‘‌এই বিষয়ে তদন্ত করার নির্দেশ দিয়েছি। যদিও স্বাস্থ্য পরিষেবার ওপর অনেক চাপ পড়ছে। তাও আশ্বাস দিচ্ছি। এরকম ঘটনা আর হবে না।’‌ এই ঘটনার প্রতিক্রিয়ায় করোনা ভাইরাস বিষয়ক দায়িত্বে থাকা মন্ত্রী আর অশোক জানিয়েছেন, যারা এই ঘটনায় দায়ী, তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে।

Related Articles

Back to top button
Close