fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বনগাঁর গঙ্গানন্দপুরে নলকূপের গর্তে টগবগ করে ফুটছে জল, এলাকা ঘিরে দিল পুলিশ

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: নলকূপের গর্ত থেকে জল টগবগ করে ফুটছে, আতঙ্কিত এলাকার বাসিন্দারা। উত্তর ২৪ পরগনা গোপালনগর থানার গঙ্গানন্দপুর গ্রাম পঞ্চায়েত এলাকার ঘটনা। গঙ্গানন্দপুর গ্রাম পঞ্চায়েতের কল্যাণপুরে নারায়ণ চন্দ্র মন্ডলের বাড়িতে একটি নলকূপ খননের কাজ শুরু করতেই তীব্র গতিতে মাটির নিচ থেকে জল বের হতে থাকায় নলকূপ অন্য জায়গায় বসানো হয়। কিন্তু পুরনো নলকূপের গর্ত থেকে জল টগবগ করে ফোটার আওয়াজ পায় বাড়ির লোকেরা। খবর দেওয়া হয় স্থানীয় গঙ্গানন্দপুর গ্রাম পঞ্চায়েতে। অভিযোগ খতিয়ে দেখতে গ্রাম পঞ্চায়েতের প্রধান ঘটনাস্থলে আসেন।

আরও পড়ুন:বিড়াল থেকেও ছড়াতে পারে করোনা ভাইরাস, আতঙ্কের কথা শোনালেন বিশেষজ্ঞরা

বিডিও, এসডিও, ও পুলিশ প্রশাসনকে ঘটনার কথা জানান। এবং ঘটনাস্থল ঘিরে দেওয়ার ব্যবস্থা করেন। ওই ঘটনার জেরে আতঙ্কিত হয়ে পড়েছে গ্রামের বাসিন্দারা l

এই বিষয়ে গঙ্গানন্দপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান জাফর আলী মন্ডল জানালেন, নলকূপের পুরনো গর্ত থেকে জল ফুটছে সেটা আমরা দেখতে পেরেছি এবং পাটকাঠির আগায় আগুন দিয়ে গর্তের মুখে ধরলেই দাউ দাউ করে আগুন জ্বলছে। কি কারণে এই ঘটনা ঘটছে আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। সরকারিভাবে সঠিক তথ্য জানার পর বোঝা যাবে সঠিক কি কারণে এই আগুন জ্বলছে।

Related Articles

Back to top button
Close