fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাজার থেকে বাড়ি ফেরার পথে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করল দুষ্কৃতীরা

নিজস্ব প্রতিনিধি দিনহাটা: বাজার থেকে জিনিসপত্র কিনে বাড়ি ফেরার পথে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার অভিযোগ কে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল। সোমবার সন্ধ্যায় দিনহাটা ১ ব্লকের গোসানিমারির ভিতর কামতা গ্রামে এই ঘটনা ঘটে। বছর পঞ্চাশের ওই ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। তার গলায় ও ঘাড়ে ছুরি দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। আহত মোসলেম মিয়া বর্তমানে দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। প্রতিবেশী মফিজুল মিয়া ও তার ভাই মনিরুল মিয়া এদিন মোসলেম মিয়া কে ছুরি দিয়ে গলায় আঘাত করা ছাড়াও শরীরের বিভিন্ন স্থানে চুরি দিয়ে আঘাত করে। ঠিক সেই সময় তার এক নিকটাত্মীয় কবীর হোসেন গোসানিমারি থেকে কাকার বাড়িতে যাওয়ার সময় রক্তাক্ত অবস্থায় মোসলেম মিয়া কে দেখতে পাই।

এরপরে এসে মোটরবাইক থেকে নামতেই দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায় বলে অভিযোগ। কবীর তার কাকাকে স্থানীয়দের সহযোগিতায় রক্তাক্ত অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা আশঙ্কাজনক বলেও তিনি জানান। এই ঘটনায় ইতিমধ্যে দিনহাটা থানায় মোসলেম মিয়ার পরিবারের পক্ষ থেকে তিনজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। মুসলিম মিয়ার নিকটাত্মীয় কবীর হোসেন বলেন পূর্ব কোন আক্রোশ বসত এদিন তার কাকাকে ছুরি দিয়ে আক্রমণ করে মফিজুল মিয়া ও মনিরুল মিয়া । রিভলবার দিয়ে তার কাকাকে মারধর করার ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়।

আরও পড়ুন: পুত্রবধুকে হেনস্থার হাত থেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত শাশুড়ি, গ্রেফতার অভিযুক্ত

দুষ্কৃতীরা এলাকা কে নানাভাবে অশান্ত করে তোলার চেষ্টা করছে বলেও তাদের অভিযোগ। এই ঘটনায় ইতিমধ্যে দিনহাটা থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে।অভিযুক্তরা এলাকাকে নানাভাবে অশান্ত করে তোলার চেষ্টা করছে বলেও তার অভিযোগ। দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত জানান এই ঘটনায় তিনজনের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে

Related Articles

Back to top button
Close