fbpx
কলকাতাদেশ

সাপ্তাহিক হাওড়া- নয়াদিল্লি রাজধানী স্পেশালের সময় পরিবর্তন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বড়ো দিনের আগে অতিরিক্ত যাত্রীভিড় সামলাতে ২০ ডিসেম্বর থেকে হাওড়া- নয়াদিল্লি – হাওড়া সাপ্তাহিক রাজধানী স্পেশাল ( ভায়া পটনা) ও নয়াদিল্লি – হাওড়া সাপ্তাহিক রাজধানী স্পেশাল ২৫শে ডিসেম্বর থেকে পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত চলাচল করবে। পূর্ব রেল সূত্রে এ খবর আগেই জানানো হয়েছে। এবার আরও একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে ট্রেনটির সময়সারণীতে কিছু পরিবর্তন আনা হল।

০২৩০৫ হাওড়া- নয়াদিল্লি রাজধানী সাপ্তাহিক স্পেশাল প্রতি রবিবার দুপুর ২ টো ৫ মিনিটে হাওড়া থেকে ছাড়বে। পরদিন সকাল ১০ টায় দিল্লি পৌঁছবে বলে আগে জানানো হয়েছিল। ট্রেনটি পরিবর্তিত সূচিতে সকাল ১০ টা ২০ মিনিটে দিল্লি পৌঁছবে। যাত্রাপথে ট্রেনটি পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় স্টেশনে পৌঁছবে রাত ১২ টা ৫৫ য়, প্রয়াগরাজ জংশনে রাত ২ টো ৫৩, কানপুর সেন্ট্রাল স্টেশনে ভোর ৪ টে ৫৩ মিনিটে পৌঁছবে।

আরও  পড়ুন: সাহসী পুলিশদের কুর্ণিশ জানিয়েও শীর্ষ পদাধিকারীদের টুইটে খোঁচা ধনকরের

০২৩০৬ নয়াদিল্লি- হাওড়া রাজধানী স্পেশাল নয়াদিল্লি থেকে বিকেল ৪ টে ৫৫ মিনিটে ছাড়বে, পরের দিন দুপুর ১২ টা ১৫ মিনিটের পরিবর্তে ১২ টা ২৫ মিনিটে হাওড়া পৌঁছবে। যাত্রাপথে ট্রেনটি কানপুর সেন্ট্রালে রাত ৯ টা ৪০, প্রয়াগরাজ জংশন রাত ১১ টা ৪৩, পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় জংশন রাত ১ টা ৫৫, পটনা ভোর ৪ টে ৩০, জশিডি সকাল ৮ টা২০, মধুপুর সকাল ৮ টা ৪৯, বর্ধমান সকাল ১১ টা৫ মিনিটে পৌঁছবে। এই ট্রেনটি চালু হওয়ায় ০২৩০১ হাওড়া- নয়াদিল্লি- হাওড়া ( ভায়া ধানবাদ) সুপারফাস্ট এসি স্পেশাল যেটি ২০ ডিসেম্বর থেকে ৭ ফেব্রুয়ারি পর্যন্ত চলার কথা ছিল, বাতিল করা হলো।

Related Articles

Back to top button
Close