fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দুঃস্থ ব্রাহ্মণদের ভাতা ঘোষণা করায় রাজ্যের ভূমিকায় প্রশংসায় পশ্চিমবঙ্গ সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: দুঃস্থ অসহায় ব্রাহ্মণদের দাবি ছিল সরকার তাদের জন্য কিছু ভাবুক। সদ্য রাজ্য সরকার ঘোষণা করেছে ব্রাহ্মণদের জন্য ভাতা, সেই সঙ্গে বাসস্থানের ব্যবস্থা করে দেওয়া হবে। রাজ্যের মুখ্যমন্ত্রী এই আবেদনে সাড়া দেওয়ার জন্য রাজ্য সরকারের ভূয়শ্রী প্রশংসা করলেন পশ্চিমবঙ্গ সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট এর রাজ্য সম্পাদক শ্রীধর মিশ্র।

শনিবার কোলাঘাট ব্লকের পুলশিটা অঞ্চলের পারিট গ্রামে ব্রাহ্মণ সম্প্রদায়ের মানুষজনদের নিয়ে এক কর্মশালায় যোগদান করতে এসে তিনি জানান, এতদিন ধরে সারা রাজ্যের ব্রাহ্মসমাজ যেভাবে সরকারের কাছে আবেদন-নিবেদনের নানা বিষয় নিয়ে দাবি জানিয়ে আসছিল সেই দাবি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সাড়া দিয়েছেন। দুঃস্থ অসহায় ব্রাহ্মণদের পাশে এসে দাঁড়ানোর জন্য সরকারকে অভিনন্দন।

আরও পড়ুন:উত্তর কোরিয়ায় কেউ করোনায় আক্রান্ত হয়নি, দাবি কিম জং উনের

শোনা যাচ্ছে এই অসহায় ব্রাহ্মণদের ভাতা ও বাসস্থানের বিষয় নিয়ে কিছু সংগঠন আদালতের দ্বারস্থ হয়েছে। তবে ব্রাহ্মণরা তাদের ন্যায্য দাবি থেকে এক ইঞ্চি জমিও ছাড়বে না এই কর্মশালা থেকে পরিষ্কারভাবে জানিয়ে দেন রাজ্য সম্পাদক শ্রী্ধর মিশ্র। তিনি বলেন, পশ্চিমবঙ্গ সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট ব্রাহ্মণদের নিয়ে আগেও যেমন আন্দোলন কর্মসূচির মধ্যে ছিল, এখন যতই যত বাধা আসুক সামনের সারিতে থেকেই লড়াইয়ের মধ্যে থাকবে। এই কর্মশালা থেকে আগামী দিনের আরও বেশ কয়েকটি কর্মপন্থা গৃহীত হয়। কর্মশালায় কোলাঘাট ব্লক নেতৃত্বদের উপস্থিত থাকতে দেখা যায়।

Related Articles

Back to top button
Close