fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পশ্চিম বর্ধমান জেলায় আক্রান্তের সংখ্যা ৮০০ পার, নতুন করে সংক্রামিত ২২

শুভেন্দু বন্দ্যোপাধ্যায়, আসানসোল: পশ্চিম বর্ধমান জেলায় গত ২৪ ঘন্টায় ( বৃহস্পতিবার রাত আটটা থেকে শুক্রবার রাত আটটা) নতুন করে করোনা আক্রান্ত হলেন ২২ জন। একইসঙ্গে এই জেলায় করোনা আক্রান্তর সংখ্যা ৮০০ পার করল।

শুক্রবার রাতে জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গেছে, এই মুহূর্তে জেলায় করোনা আক্রান্তর সংখ্যা ৮০৮ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৮ জন। এখনও পর্যন্ত পশ্চিম বর্ধমান জেলায় করোনাকে হারিয়ে বাড়ি ফিরেছেন ৫২৩ জন।
জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানানো হয়েছে এই মুহূর্তে জেলায় অ্যাক্টিভ করোনা রোগীর সংখ্যা ২৭৬ জন। নতুন করে গত ২৪ ঘন্টায় করোনায় কারোর মৃত্যু হয়নি। জেলায় করোনায় ৯ জনের মৃত্যু হয়েছে। অন্যদিকে, জেলার আসানসোল মহকুমায় দোকান বাজার খুলে রাখার সময়ের নিষেধাজ্ঞা শুক্রবার প্রত্যাহার করে নিলেন আসানসোলের মহকুমাশাসক দেবজিৎ গাঙ্গুলি।

আরও পড়ুন:আলাস্কায় মাঝ আকাশে ২ বিমানের মুখোমুখি সংঘর্ষ, মৃত বহু

এই মর্মে এদিন নতুন করে মহকুমাশাসক আরও একটি নির্দেশিকা জারি করেছেন। তাতে বলা হয়েছে, প্রশাসনের তরফে মহকুমার দোকান ও বাজার খোলার নির্দেশ ছিল, তা প্রত্যাহার করা হচ্ছে।

শনিবার ১ আগস্ট থেকে দোকান বাজার যে সময়ে খোলে ও বন্ধ করা হয়, তা হবে। এছাড়া রাজ্য সরকার আগস্ট মাস জুড়ে লক ডাউনের দিন ও অন্যান্য বিধিনিষেধ করেছে, তা বলবৎ থাকবে।

প্রসঙ্গত, শুক্রবার পর্যন্ত আসানসোল মহকুমার ৬৭টি বাজার দোকান খোলার সময় ছিল সকাল আটটা থেকে দুপুর একটা পর্যন্ত।
পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুর মহকুমাতেও একই নির্দেশ ছিল।দুর্গাপুরের মহকুমাশাসক অনির্বাণ কোলে আগেই সেই নির্দেশ প্রত্যাহার করেছেন।

Related Articles

Back to top button
Close