fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পশ্চিম বর্ধমানে ৭০০ অতিক্রম, রানিগঞ্জ থানার আরও ৫ পুলিশ কর্মী করোনা আক্রান্ত

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: পশ্চিম বর্ধমান জেলায় করোনা আক্রান্তর সংখ্যা ৭০০ পার করলো। সোমবার রাত আটটায় স্বাস্থ্য দপ্তরের জারি করা বুলেটিনে বলা হয়েছে, গত ২৪ ঘন্টায় আসানসোল ও দূর্গাপুর মহুকুমায় নতুন করে ৬১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলায় এখন করোনা আক্রান্তর সংখ্যা ৭০৬ জন। গত ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৬ জন। এখনো পর্যন্ত জেলায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৫১ জন। জেলায় গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে কোন মৃত্যু হয়নি।

অন্যদিকে, গত ২৪ ঘন্টায় রানিগঞ্জ থানায় আরও ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন বলে স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে। এই নিয়ে রানিগঞ্জ থানার ২৪ জন চলতি মাসে করোনায় আক্রান্ত হল। এছাড়াও রানিগঞ্জের এক ব্যবসায়ীর বাড়ির পরিচারিকা ও গাড়ির চালক করোনায় আক্রান্ত হয়েছেন৷ রানিগঞ্জে করোনা আক্রান্তর সংখ্যা ২০০ ছু্ঁইছুঁই।

এদিকে, আসানসোল জেলা হাসপাতালের আইসোলেশান ওয়ার্ড ভর্তি থাকা কুলটি থানার বরাকরের বাসিন্দা মৃত এক ব্যবসায়ী। তিনি করোনা পজিটিভ বলে জেলা স্বাস্থ্য দপ্তর জানিয়েছে। বছর ৪০ এর ওই ব্যবসায়ী রবিবার অসুস্থ হয়ে জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। পরে তার মৃত্যু হয়। শনিবার ও রবিবার আসানসোল জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে আরও দুজনের মৃত্যু হয়। তারাও করোনা আক্রান্ত বলে জেলা হাসপাতাল সূত্রে জানা গেছে।

Related Articles

Back to top button
Close