fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা ত্রাণে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ দিল ২৫ লক্ষ টাকা

ভাস্করব্রত পতি, তমলুক : এই কোরোনা আবর্তিত সময়ে সবচেয়ে আলোচিত নামটিই হোলো পুলিশ। একদিকে সমালোচনা, আবার অন্যদিকে শ্রদ্ধা – এই দুয়ের স্পর্শে পুলিশ প্রশাসন কিন্তু কর্মে অবিচল। লক্ষ্যে অবিচল। এবার লকডাউনের সংকটকালে রাজ্যের মানুষের পাশে দাঁড়াতে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ লক্ষ ২৫ হাজার ২৫ টাকা দিলো পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ। চূড়ান্ত মহানুভবতার পরিচয় দেখালো তাঁরা।

 

 

একদিকে শান্তি বজায় রাখার কাজে ব্যস্ত। অন্যদিকে মানুষের অসুবিধা নিরসনেও পাশে দাঁড়িয়ে লড়াই করতে দেখা গেছে বারবার। ‘স্টে অ্যাট হোম ‘ এই বার্তা নিয়ে বারবার ঝাঁপিয়ে পড়েছে পুলিশ প্রশাসন। এবারে নিজেরাই তুলে দিলেন অর্থ, যা লাগবে রাজ্যের কোরোনা ভাইরাসের মোকাবিলায়। পশ্চিম মেদিনীপুরের জেলার সমস্ত পুলিশ কর্মীদের অকৃপণ অনুদানে এই টাকা সংগৃহীত হয়েছে।

 

 

এই টাকার একটি চেক পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের পক্ষে জেলার পুলিশ সুপার দীনেশ কুমার (আই.পি.এস.) জেলাশাসক ডাঃ রশ্মি কমলের (আই.এ.এস.) হাতে তুলে দেন। এই কর্মসূচিতে পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের সহ-সভাধিপতি অজিত মাইতি সহ জেলা পুলিশের অন্যান্য পদস্থ পুলিশ আধিকারিকরা উপস্থিত ছিলেন। জেলার বিভিন্ন সংগঠন, প্রতিষ্ঠান, ব্যক্তিগত উদ্যোগের পর এবার করোনা পরিস্থিতিতে জেলার পুলিশ কর্মীদের এই উদারতার ভূয়সী প্রশংসা করেছেন জেলার জনগন।

Related Articles

Back to top button
Close