fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

এবার পুজোয় সোশ্যাল মিডিয়ায় সেরার লড়াই

শরণানন্দ দাস, কলকাতা: বাঙালির সেরা উৎসবকে ঘিরে কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে। সত্তরের দশকের শেষ থেকে একটি রং উৎপাদক প্রতিষ্ঠান শুরু করেছিল শারদ সম্মানের। তারপর ধীরে ধীরে সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানও শারদ সম্মান দিচ্ছেন বছর বছর।
যে কারণে থিমের লড়াই, সেরা আলো, সেরা মণ্ডপ, সেরা প্রতিমা, পুজোয় সেরা হওয়ার লড়াই চলতেই থাকে। মুখ্যমন্ত্রী গত কয়েক বছর ধরে আয়োজন করেছেন পুজো কার্নিভ্যাল। রাজ্য সরকারের বিচারে সেরা প্রতিবাদের নিয়ে কার্নিভ্যাল। এবার অবশ্য কার্নিভ্যাল হচ্ছে না করোনার জন্য।
আর এবার নতুন ধরনের একটি পুরষ্কার ঘোষণা হলো পুজোর শ্রেষ্ঠত্বের লড়াইয়ে। শারদীয়া ডিজিট্যাল ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড। সম্প্রতি এই অ্যাওয়ার্ড সংক্রান্ত  সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন বিশিষ্ট গায়ক সুরজিৎ, গায়িকা পরমা বন্দ্যোপাধ্যায়, জনসংযোগ আধিকারিক পারমিতা ঘোষ, প্রবাসী ফ্যাশান ডিজাইনার রোশনী মুখোপাধ্যায়, মুখ্য স্পন্সর কিউ ওয়েটস এর অধিকর্তা দীপাঞ্জন বিশ্বাস প্রমুখ।
এবার এক অদ্ভুত পরিস্থিতিতে শারদোৎসব। বিভিন্ন পুজোর উদ্যোক্তা, প্রশাসন সবার অনুরোধ মণ্ডপে ভিড় না করে ডিজিট্যাল প্ল্যাটফর্মে পুজো দেখুন। কারণ করোনার সংক্রমণ এখনও সমান তালে চলেছে। চিকিৎসকদের চিন্তা পুজোর ভিড়ে সংক্রমণ না বাড়ে। এই আবহে সোশ্যাল মিডিয়ায় শ্রেষ্ঠত্বের এই লড়াই আকর্ষণীয় সন্দেহ নেই।
আগামী ১৭ তারিখ পর্যন্ত  এই প্রতিযোগিতায় অংশ নিতে হলে ক্লিক করতে হবে https// bit.ly/3lvlFNN এই লিঙ্কে। পুরস্কার পাওয়ার মানদণ্ড সেরা ডিজিট্যাল ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড, জুরিস চয়েস অ্যাওয়ার্ড, পিপলস চয়েস অ্যাওয়ার্ড।

Related Articles

Back to top button
Close