fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রান্না করার সময়ে গ্যাস সিলিন্ডার বাস্ট করে উড়ে গেল গৃহস্থের বাড়ির চাল, আহত বধূ

নিজস্ব সংবাদদাতা, কালনা: রান্না করার সময়ে গ্যাস সিলিন্ডার ফেটে উড়ে গেল গৃহস্থের বাড়ির চালা। আহত হলেন পরিবারের গৃহবধূ। শুক্রবার রাতে ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের মন্তেশ্বরের ভান্ডারবাটি  গ্রামের আদিবাসী পাড়ায়। বধূ ফুলমনিকে উদ্ধার করে রাতেই চিকিৎসার জন্য পাঠানো হয় মন্তেশ্বর হাসপাতালে। মন্তেশ্বর থানার পুলিশ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় যে, প্রত্যেক দিনের মত শনিবারও রাতে বধূ ফুলমনি ছোট গ্যাস সিলিন্ডারে রান্না করছিলেন। ওই সময়ে সিলিন্ডারে ওভেনের নিচ দিয়ে হঠাৎকরেই আগুন জ্বলতে শুরু করে। এমনটা দেখেই আতঙ্কিত হয়ে পড়েন ফুলমনি । বিপদ বুঝতে পেরে তিনি ঘরে শুয়ে থাকা শিশু সন্তানকে সঙ্গে নিয়ে ঘরথেকে বেরিয়ে পালাতে যান । তখনই বিকট শব্দে জ্বলন্ত গ্যাস সিলিন্ডার বাস্ট করে । তার জেরে তাঁদের বাড়ির অ্যাসবেসটসের চালা উড়ে যায় । ভেঙে যায় ঘরের দরজা ও জানালা। তছনছ হয়ে যায় ঘরে থাকা জিনিসপত্র । বধূ ফুলমনিও আহত হন ।

 

আকস্মিক এই ঘটনায় জ্ঞান হারান পাশের ঘরে থাকা কিশোরী রিতা মাণ্ডি। প্রতিবেশীরা ছুটে গিয়ে তাদের উদ্ধার করেন। খবর পেয়ে মন্তেশ্বর থানার পুলিশও ঘটনাস্থলে পৌছায় । কিভাবে এই ঘটনা ঘটলো তা পুলিশ তদন্ত করে দেখছে ।

Related Articles

Back to top button
Close