fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

অগ্নিকান্ডে ভস্বীভূত হল গোটা একটি বাড়ি সহ গবাদি পশু

নিজস্ব প্রতিনিধি, দিনহাটা: দিনহাটার গ্রামে অগ্নিকান্ডে ভস্বীভূত হল একটি বাড়ির তিনটি ঘড় ছাড়াও জমির ধান সহ কয়েক লক্ষ টাকার জিনিস। আগুনে পুড়ে যায় বাড়িটির তিনটি ঘর। আগুনে পুড়ে মারা গিয়েছে চারটি গরু, আটটি ছাগল ছাড়াও হাঁস-মুরগি। এছাড়াও ধান-চাল সহ অন্যান্য আসবাবপত্র পুড়ে যায়। শুক্রবার গভীর রাতে এই ঘটনা ঘটে দিনহাটা ২ নম্বর ব্লকের গোবরাছড়া-নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের খারিজা ডাকুরহাট গ্রামে। ক্ষতিগ্রস্ত বাড়ির মালিকের নাম আবেদ আলী মিয়া। ক্ষতির পরিমাণ প্রায় ছয় লক্ষ টাকা বলে জানা গিয়েছে।

ঘটনার বিবরণে জানা গেছে, এদিন গভীর রাতে খারিজা ডাকুরহাট গ্রামের আবেদ আলী মিয়া নামে জনৈক ব্যক্তির বাড়িতে আগুন লাগে। আগুন মুহূর্তের মধ্যে সারা বাড়িতে ছড়িয়ে পড়ে। বাড়ির লোকজনের চিৎকারে এবং আগুনের শিখা দেখতে পেয়ে প্রতিবেশীরা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে।

খবর পেয়ে দিনহাটা থেকে দমকল কর্মীরা ঘটনাস্থলে ছুটে যায়। এলাকার মানুষজন এবং দমকল কর্মীদের প্রচেষ্টায় ঘন্টা দুয়েক পর আগুন নিয়ন্ত্রণে আসে। ইতিমধ্যেই আগুনে ভস্বীভূত হয় বাড়ির তিনটি ঘর। এছাড়াও মৃত্যু হয় গবাদি পশুর। ঘরের ধান-চাল, আসবাবপত্র সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতির পরিমাণ প্রায় ছয় লক্ষ টাকা বলে ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক আবেদ আলী মিয়া জানান।

জানা গিয়েছে, রাতে ছাগলের বাচ্চা দিয়েছিল। কুপির আলোতে তা দেখতে যায় বাড়ির লোকজন। পাশে ছিল কেরাসিন ভর্তি ড্রাম । সেখান থেকেই এই দুর্ঘটনা বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button
Close