fbpx
দেশহেডলাইন

অন্যায় দেখেও কেন চুপ সনিয়া, এবার কংগ্রেস সভাপতিকে তোপ কঙ্গনার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: উদ্ধব ঠাকরের পর, এবার মহারাষ্ট্রের জোট সরকারকে; তেড়েফুড়ে আক্রমণ শানালেন কঙ্গনা রানাওত। জমে উঠেছে শিবসেনা বনাম কঙ্গনা যুদ্ধ। কংগ্রেস সভানেত্রীকে উদ্দেশ্য করে ট্যুইটারে তিনি লিখলেন, ‘ইতিহাস আপনার নিস্তব্ধতা এবং উদাসীনতার বিচার করবে।’ ইতিমধ্যে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকেও সনিয়া-সেনা বলে কটাক্ষ করেছেন কঙ্গনা। অভিনেত্রীর অভিযোগ, হয়রানির জন্যই তাঁর অফিস ভাঙতে শুরু করেছে মহারাষ্ট্র সরকার। যেহেতু কংগ্রেসও মহারাষ্ট্রের জোট সরকারে রয়েছে, সেই কারণেই সনিয়াকে আক্রমণ করেছেন কঙ্গনা।

টুইটে সনিয়াকে তোপ দেগে কঙ্গনা বলেন; ‘ইতিহাস আপনার নীরবতাকে বিচার করবে’। এই ভাষাতেই মহারাষ্ট্রে কংগ্রেসের জোট সরকারকে কাঠগড়ায় রেখে; সনিয়া গান্ধীকে এদিন নতুন করে; তোপ দাগেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কয়েকদিন আগেই মুম্বইয়ের পালি হিলসে, কঙ্গনার কার্যালয় ভাঙার ঘটান নিয়ে; ক্ষোভে ফুঁসছেন অভিনেত্রী।

আরও কড়া ভাষায় এর পর কঙ্গনা লিখেছেন, ‘আপনি পশ্চিমের দেশে বড় হলেও ভারতে বসবাস করেছেন। আপনি হয়তো মহিলাদের লড়াই সম্পর্কে ওয়াকিবহল। আপনার সরকার আইনশৃঙ্খলাকে বুড়ো আঙুল দেখিয়ে মহিলাদের এ ভাবে হয়রান করছে দেখার পরও আপনার নিস্তব্ধতা এবং উদাসীনতার বিচার ইতিহাস একদিন করবে। আশা করি, এ বিষয়ে আপনি হস্তক্ষেপ করবেন।’

আরও পড়ুন: কঙ্গনা রানাউত প্রসঙ্গে শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে হুমকি ফোন, টালিগঞ্জ থেকে গ্রেফতার যুবক

শুধু তাই নয়, দলের প্রতিষ্ঠাতা বাল ঠাকরের প্রসঙ্গ তুলে ফের একবার শিবসেনাকেও এ দিন বিঁধেছেন কঙ্গনা। ট্যুইটারে তিনি এ দিন লিখেছেন, ‘বাল ঠাকরের ভয় ছিল একদিন তাঁর তৈরি শিবসেনা কংগ্রেসের সঙ্গে হাত মেলাবে। তাঁর দলের এই অবস্থা দেখে আজ তিনি কী ভাবছেন, তা খুব জানতে ইচ্ছে করছে।’ বৃহষ্পতিবারই শিবসেনাকে সনিয়া-সেনা বলে কটাক্ষ করেছিলেন কঙ্গনা।

কঙ্গনার অফিস ভেঙে দেওয়ার পর; সোশ্যাল মিডিয়ায় মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে সরব নেটিজেনরা। নিজের সাহসিকতার জন্য; ভক্তদের ভালবাসা ও প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। এবার সনিয়াকে আক্রমণের কোনও জবাব আসবে; নাকি নীরবই থেকে যাবেন কংগ্রেসের সর্বভারতীয় সভানেত্রী; এখন সেটাই দেখার।

 

 

 

Related Articles

Back to top button
Close