fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

আইনজীবী রজত দে হত্যা মামলায় দোষী সাব্যস্ত স্ত্রী অনিন্দিতা

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: আইনজীবী রজত দে হত্যা মামলায় দোষী সাব্যস্ত করা স্ত্রী অনিন্দিতাকে। ডিভোর্স না দেওয়ায় আইনজীবী স্বামীকে খুন করে আইনজীবী স্ত্রী অনিন্দিতা।

২০১৮ সালের ২৪ নভেম্বর রাতে নিউটাউনের ডিবি ব্লকের ফ্ল্যাটে আইনজীবী রজত দে’র অস্বাভাবিক মৃত্যু হয়। এর পরে ডিসেম্বরের এক তারিখ গ্রেফতার হন অনিন্দিতা। চলে দীর্ঘ শুনানি পর্ব। ৩১ জন সাক্ষী ছিলেন এই শুনানিতে। অবশেষে সোমবার অনিন্দিতাকে স্বামী খুনে দোষী সাব্যস্ত করল বারাসাত আদালত।

আরও পড়ুন:  সাংসদদের জন্য বিশেষ কিট, করোনা স্বাস্থ্যবিধি মেনেই চলবে বাদল অধিবেশন

অন্যদিকে, পুত্রকে খুন করার অভিযোগে পুত্রবধূ দোষী সাব্যস্ত হতেই আনন্দে কেঁদে ফেললেন রজত দের বাবা সমীর কুমার দে। সরকারি আইনজীবী বিভাস চ্যাটার্জী জানান, বৈবাহিক সম্পর্ক থেকে সরে যেতে স্বামীকে বারবার চাপ দিচ্ছিলেন অনিন্দিতা। এদিকে স্বামী বিবাহ বিচ্ছেদে রাজী না হওয়ায় চাদরের ওপর দিয়ে মোবাইল চার্জার জড়িয়ে চার্জারের তারে শ্বাস রোধ করে চৌত্রিশ বছরের লম্বা চওড়া চেহারার রজতকে খুন করে অনিন্দিতা। অনিন্দিতার পক্ষের আইনজীবী জ্যোতির্ময় অধিকারী জানান, আদালতের রায় “ভুল’। তাঁরা হাইকোর্ট যাবেন “অনিন্দিতার ন্যায় বিচার অর্জন করার লক্ষ্যে “। রজত দে’র বাবা সমীর কুমার দে জানান, মানুষের পর্যায়ভুক্ত নয় অনিন্দিতা। পুত্রবধূকে নারী জাতির কলঙ্ক আখ্যা দিয়ে সমীর কুমার দে’র বক্তব্য,  অনিন্দিতার  চরমতম সাজাই প্রাপ্য। কি সাজা হয় তার জন্য প্রতীক্ষা ১৬ তারিখ অবধি।

Related Articles

Back to top button
Close