fbpx
দেশহেডলাইন

নির্মমতার নজির, এক কাপ চা না পেয়ে স্ত্রীর গোপনাঙ্গে লঙ্কার গুঁড়ো ঘষে ‘শাস্তি’ স্বামীর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: চরম অমানবিতার দৃষ্টান্ত। এক কাপ চা না পেয়ে স্ত্রীর গোপনাঙ্গে লঙ্কার গুঁড়ো ঘষে দিল স্বামী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে আহমেদাবাদে।

স্বামীর বিরুদ্ধে ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন ওই স্ত্রী। তেইশ বছর বয়স। জানা গিয়েছে, খুব কম বয়সেই বিয়ে হয় তার। ঘটনার সূত্রপাত সোমবার। শীতলা সতম নামে এক পুজো করেন মহিলা। যে পুজোর রীতি অনুযায়ী হেঁশেলের উনুন জ্বালানো যায় না।  পুজোর দিন যখন মহিলার শাশুড়ি এবং স্বামী তার কাছ থেকে চা চেয়ে বসে তখন সমস্যার শুরু। সে বোঝায় যে পুজোর রীতি অনুযায়ী হেঁশেলে আগুন জ্বালানো যাবে না। ব্যস, অমনি শাশুড়ি এবং স্বামীর রাগ গিয়ে পড়ে ঘরের বউমার উপর। শুরু হয় ঝগড়া। ওই মহিলা পাশের এক দোকান থেকে তাদের জন্য চা নিয়ে আসতে গেলে তাঁকে টেনে-হেঁচড়ে আনা হয় বাড়িতে।

এরপর শুরু হয় মারধর। প্রথমে তাকে মারার জন্য স্বামীর হাতে লাঠি তুলে দেয় তার শাশুড়ি। পাথর দিয়েও মারা হয় বলে অভিযোগ। বেধড়ক মারধরের পর স্ত্রীয়ের যৌনাঙ্গে লঙ্কা গুঁড়ো দিয়ে দেয় স্বামী। এরপরই কাতরাতে থাকে ওই মহিলা।

স্থানীয় সূত্রে খবর, পরে ওই মহিলা সমস্ত ঘটনা থানায় গিয়ে জানায় এবং অভিযোগ দায়ের করে স্বামীর নামে। সন্তান জন্মানোর পর থেকেই নাকি তার স্বামী এবং শাশুড়ি এভাবে তাঁকে অত্যাচার করে বলে থানায় জানিয়েছে সে।

Related Articles

Back to top button
Close