fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পণের দাবিতে নিজের স্ত্রীকে ন্যাড়া করে খুন করার অভিযোগ স্বামী সহ শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে

বাবলু প্রামানিক,দক্ষিণ ২৪ পরগনা: পণের দাবিতে নিজের স্ত্রীকে ন্যাড়া করে খুন করার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার রামনগর থানা এলাকার কড়াঘাটা গ্রামে। মৃত গৃহবধু কারিমুন্নেসা বিবি(২৪)। মৃত গৃহবধুর বাপের বাড়ির লোকজনের দাবি, গত চার বছর আগে সামাজিক মাধ্যমে যোগাযোগ হয় হুগলির চন্দন নগরের উর্দি বাজারের বাসিন্দা কারিমুন্নেসা খাতুনের সাথে রামনগর থানা এলাকার সেখ সাইফুদ্দিনের। বিয়ের প্রথমেই সম্পর্ক ভালো থাকলেও বেশ কিছুদিন পর থেকে কারিমুন্নেসার বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দিতে থাকে স্বামী সাইফুদ্দিন।

কারিমুন্নেসা টাকা আনতে অস্বীকার করলে তাকে ন্যাড়া করে সেই ছবি তুলে তার বাপের বাড়িতে পাঠায় সাইফুদ্দিন। এমনকি কারিমুন্নেসার বাপের বাড়ির লোকজনকে ফোনে হুমকিও দেয় সে। এরপর রবিবার কারিমুন্নেসার ৪ বছরের মেয়েকে দিয়ে তার মামার বাড়ি ফোন করে জানায় তাদের মেয়ে অসুস্থ।

পরে কারিমুন্নেসার বাপের বাড়ির লোকজন মেয়ের বাড়িতে এসে দেখে শ্বশুরবাড়ির লোকজন তাকে খুন করে গলায় ফাঁস লাগিয়ে দিয়েছে। ঘটনার খবর দেওয়া হয় রামনগর থানার পুলিশকে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে পাঠায় পুলিশ। অন্যদিকে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে রামনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করে মৃতার পরিবার। ইতিমধ্যেই মৃতার শ্বশুরকে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করেছে রামনগর থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close