fbpx
কলকাতাহেডলাইন

অর্জুন সিং কি তৃণমূলে যোগ দেবেন! তীব্র জল্পনা

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: আজই কি তৃণমূলে যোগদান করতে চলেছে ব্যারাকপুর কেন্দ্রের বিজেপি সাংসদ অর্জুন সিং। কিছুদিন ধরেই বেসুরো তিনি। তবে তৃণমূলে যোগদানের ব্যাপারে সাংবাদিকদের সব প্রশ্নই এড়িয়ে যান তিনি।
রাজ্যে নয়, দিল্লি গিয়েও তৃণমূলে যোগ দিতে পারেন বলে সূত্রের খবর। এই খবর চাউর হতেই হালিশহর, শ্যামনগর, ভাটপাড়ার বিভিন্ন এলাকায় তাঁকে তৃণমূলে স্বাগত জানিয়ে বেশ কিছু পোস্টারও পড়েছে।

বিগত কয়েকদিন ধরেই সুর চড়াচ্ছিলেন অর্জুন সিং। তিনি বলেন, আপনি আমাকে চেয়ার দিলেন, কলম দিলেন, সেই কলমের কালি নেই। ঢাল নেই, তরোয়াল নেই, নিধিরাম সর্দার। কেন্দ্রীয় সরকার কাঁচা পাটের দামের ঊর্ধ্বসীমা প্রত্যাহার করে নিলেও, দলবদল তিনি কিছুই স্পষ্ট করেননি।
প্রসঙ্গত, ২০১৯ সালে লোকসভা ভোটের আগে অর্জুন সিং আশা করেছিলেন, ব্যারাকপুর আসন থেকে তাঁকে প্রার্থী করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। দেখা যায় তালিকায় নাম নেই। এর পরেই তার বিজেপিতে আসা।পরবর্তীতে লোকসভা ভোটে বিজেপির টিকিটে বারাকপুরের তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদীকে পরাস্ত করেছিলেন অর্জুন সিং। ২১-এর বিধানসভা ভোটের পর লোকসভার সাতটি আসনের মধ্যে ৬টিতেই হারে বিজেপি। এর পরেই যারা তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন তাদের ফের ঘর বাওপসির হিড়িক পড়ে যায়। তার মধ্যে অন্যতম রাজীব বন্দ্যোপাধ্যায়।

Related Articles

Back to top button
Close